৪৪ মেগাপিক্সেলের ডুয়েল সেলফি ক্যামেরা সহ লঞ্চ Vivo S7 5G, রয়েছে শক্তিশালী ব্যাটারিও

vivo-s7-5g-launched-with-snapdragon-765g-soc-and-64mp-triple-rear-camera-price-specifications-details

কয়েক সপ্তাহ ধরে টিজার সামনে আসার পর অবশেষে লঞ্চ হল Vivo S7 5G। আপাতত এই ফোনটিকে কোম্পানি চীনে লঞ্চ করেছে। লঞ্চের আগেই কোম্পানি জানিয়ে দিয়েছিল ভিভো এস৭ ৫জি ফোনে ৪৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সহ ডুয়েল ফ্রন্ট ক্যামেরা থাকবে। এছাড়াও Vivo S7 5G এর অন্যান্য ফিচারের কথা বললে এতে ৪,০০০ এমএএইচ ব্যাটারি, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর, বড় ডিসপ্লে ও ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সহ ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটি ভারতে আসবে কিনা কোম্পানি এখনও কিছু জানায়নি।

Vivo S7 5G দাম:

ভিভো এস৭ ৫জি ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম প্রায় ৩০,১৪৮ টাকা। আবার প্রায় ৩৩,৩৮১ টাকা দাম রাখা হয়েছে এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। ফোনটি মোনেট, জাজ ব্ল্যাক এবং মুনলাইট হোয়াইট কালারের সাথে এসেছে।

Vivo S7 5G স্পেসিফিকেশন:

ভিভো এস৭ ৫জি ফোনে ৬.৪৪ ইঞ্চি এমোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। এর পিক্সেল রেজুলেশন ১০৮০ x ২৪০০ এবং আসপেক্ট রেশিও ২০:৯। আবার স্ক্রিন টু বডি রেশিও ৯১.২ শতাংশ এবং রিফ্রেশ রেট ৬০ হার্জ। এতে HDR সাপোর্ট দেওয়া হয়েছে। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসরের সাথে এসেছে। এতে পাবেন ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবেনা।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল GW1 সেন্সর। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা, যার ফিল্ড অফ ভিউ ১২০ ডিগ্ৰী এবং ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর। এতে ১০ এক্স জুম, ইলেকট্রনিক ভিডিও স্টেবিলাইজেশন ও সুপার নাইট মোড সাপোর্ট আছে। আবার ফোনের সামনে আছে এফ/২.০ অ্যাপারচার সহ ৪৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, যার ফিল্ড অফ ভিউ ১০৫ ডিগ্রী। সামনের ক্যামেরা ৬০ এফপিএস এ 4K ভিডিও রেকর্ড করতে পারে।

এই ফোনে ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এতে ৩৩ওয়াট ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য আছে ইউএসবি টাইপ সি পোর্ট। সিকিউরিটির জন্য ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার আছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড ফানটাচ ওএস ১০.৫ সিস্টেমে চলে।