আগামী ৩ আগস্ট লঞ্চ হবে ডুয়েল সেলফি ক্যামেরা সহ Vivo S7 5G, জেনে নিন দাম

vivo-s7-5g-launching-on-3-august-with-44mp-duel-selfie-camera

কয়েকদিন আগেই চীনের মাইক্রো ব্লগিং সাইট Weibo তে ফাঁস হয়ে গিয়েছিল Vivo S7 5G এর স্পেসিফিকেশন। এবার এই ফোনের লঞ্চ ডেট সামনে এল। কোম্পানি সোশ্যাল মিডিয়া পেজে একটি ভিডিও পোস্ট করে এই খবর জানিয়েছে। একটি অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে এই ফোনটিকে বাজারে আনা হবে। এই ফোনে ৪৪ মেগাপিক্সেল সেন্সর সহ ডুয়েল সেলফি ক্যামেরা দেওয়া হবে। আসুন ফোনটির সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Vivo S7 5G সম্ভাব্য স্পেসিফিকেশন ও দাম:

রিপোর্ট অনুযায়ী, ভিভো এস ৭ ৫জি ফোনে অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর থাকবে। এই ফোনের ওজন হবে ১৭০ গ্রাম। যদিও এই ফোনের ডিসপ্লে সাইজ বা রেজুলেশন সম্পর্কে কিছু জানা যায়নি। তবে এই ফোনের ডিসপ্লে হবে অপ্পো রেনো ৪ এর মত। সিকিউরিটির জন্য এই ফোনে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হবে।

Vivo S7 5G ফোনের ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে এই ফোনের সামনে থাকবে ডুয়েল সেলফি ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৪ মেগাপিক্সেল স্যামসাং জিএইচ১ সেন্সর। আবার সেকেন্ডারি সেলফি ক্যামেরা হবে ৮ মেগাপিক্সেল হ্য়নিক হাই৮৪৬ সুপার ওয়াইড এঙ্গেল ক্যামেরা। আবার ফোনের পিছনে থাকবে ৬৪ মেগাপিক্সেল স্যামসাং জিডব্লিউ১ সেন্সর, ৮ মেগাপিক্সেল হ্য়নিক হাই ৮৪৬ ওয়াইড এঙ্গেল ও ১৩ মেগাপিক্সেল স্যামসাং পোর্ট্রেট লেন্স।

এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে আসতে পারে। যেগুলি হবে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। যাদের দাম হবে যথাক্রমে প্রায় ৩১,০০০ টাকা ও ৩৫,০০০ টাকা।