ডুয়েল সেলফি ক্যামেরার সাথে লঞ্চ হবে Vivo S7t 5G, জেনে নিন দাম ও ফিচার

vivo-s7t-5g-appears-on-retail-website-price-and-specification-leaked

আগামী মাসেই বাজারে আসতে পারে Vivo S7t 5G। এই ফোনটি গতবছর চীনে লঞ্চ হওয়া Vivo S7 ও S7e এর আপগ্রেড ভার্সন হবে। কয়েকদিন আগেই এই ফোনকে 3C সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। এবার ভিভো এস৭টি কে চীনের রিটেল ওয়েবসাইট Suning-এ স্পেসিফিকেশন ও দাম সহ অন্তর্ভুক্ত করা হল। এই ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০ প্রসেসর ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং, ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৪৪ +৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সহ আসবে।

Vivo S7t 5G এর দাম (সম্ভাব্য)

রিটেল ওয়েবসাইট অনুযায়ী, ভিভো এস৭টি ফোনটির মূল্য রাখা হবে ২,৫৯৮ ইউয়ান, যা প্রায় ২৯,৩৫০ টাকা। ফোনটি একটি স্টোরেজ সহ পাওয়া যাবে- ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। আবার ফোনটি তিনটি রঙে আসবে – মুনলাইট সিলভার, জাজ ব্ল্যাক ও মুনার।

Vivo S7t 5G এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিটেল ওয়েবসাইটে ভিভো এস৭টি ফোনটিকে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস এমোলেড ডিসপ্লে সহ দেখা গেছে। এর পিক্সেল রেসোলিউশন ১০৮০ x ২৪০০। এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০ প্রসেসর ব্যবহার করা হবে। সিকিউরিটির জন্য এতে থাকবে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়াতে ডেডিকেটেড কার্ড স্লট থাকতে পারে।

ফটোগ্রাফির জন্য এতে পাওয়া যাবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও অন্য দুটি ক্যামেরা হবে ৮ মেগাপিক্সেল সুপারওয়াইড সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার ফোনটির সামনে ৪৪ মেগাপিক্সেল প্রাইমারি ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে পারে। যার সাথে থাকবে আরেকটি ৮ মেগাপিক্সেল সুপারওয়াইড সেন্সর। Vivo S7t 5G ৪,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন