৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল Vivo S7t 5G, আছে পাওয়ারফুল ব্যাটারিও

vivo-s7t-5g-launched-in-china-price-at-2698-yuan-specifications

গত কয়েকদিন বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখার পর অবশেষে লঞ্চ হল Vivo S7t 5G। Vivo S7 এবং Vivo S7e 5G এর এই আপগ্রেড ভার্সনটি আপাতত চীনের বাজারে পাওয়া যাবে। মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০ প্রসেসররের সাথে আসা ভিভো এস৭টি ৫জি ফোনে আছে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ওয়াইড নচ ডিসপ্লে, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং ও ৪,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন এর সম্পূর্ণ স্পেসিফিকেশন ও দাম জেনে নিই।

Vivo S7t 5G এর দাম

ভিভো এস৭টি ৫জি ফোনের দাম রাখা হয়েছে ২,৬৯৮ ইউয়ান, যা প্রায় ৩০,৪৯০ টাকা। এই মূল্য ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। ফোনটি একটি স্টোরেজের সাথেই এসেছে। আবার ফোনটি জাজ ব্ল্যাক ও মনেট কালারে পাওয়া যাবে। 5G ফোনের চাহিদার কথা মাথায় রেখে কোম্পানি কয়েকমাসের মধ্যেই Vivo S7t 5G কে গ্লোবাল মার্কেটে উপলব্ধ করতে পারে।

Vivo S7t 5G এর স্পেসিফিকেশন

ভিভো এস৭টি ৫জি ফোনে আছে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। এর পিক্সেল রেজোলিউশন ১০৮০ x ২৪০০, আসপেক্ট রেশিও ২০:৯, স্ক্রিন টু বডি রেশিও ৯১.২ শতাংশ, পিক্সেল ডেন্সিটি ৪০৮ পিপিআই। এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০ প্রসেসর। আবার ফোনটি পাওয়া যাবে ৮ জিবি র‌্যাম (LPDDR4X) ও ১২৮ জিবি স্টোরেজের সাথে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবেনা।

ক্যামেরার কথা বললে Vivo S7t 5G ফোনের পিছনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল (এফ/১.৮৯)। এছাড়াও অন্য দুটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল সুপারওয়াইড সেন্সর (এফ/২.২) ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর (এফ/২.৪)। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এতে আছে অটো ফোকাস সহ ৪৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স।

পাওয়ারের জন্য এতে ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট। সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বর্তমান। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড অরিজিনওএস ১.০সিস্টেমে চলে। এই ফোনে ৩.৫মিমি হেডফোন জ্যাক পাওয়া যাবেনা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন