চলতি মাসেই বাজারে আসছে Vivo S7t 5G, দাম ও ফিচার ফাঁস

vivo-s7t-5g-listed-on-china-telecom-site-with-specifications-launch-imminent.jpg

চীনা স্মার্টফোন কোম্পানি Vivo তাদের নতুন বছরের শুরুটা আক্রমণাত্মক করতে চাইছে। ইতিমধ্যেই তারা ফ্ল্যাগশিপ সিরিজ Vivo X60 লঞ্চ করেছে। এছাড়াও বাজারে এনেছে একাধিক বাজেট ফোন। পাশাপাশি কোম্পানিটি বেশ কয়েকটি মিড রেঞ্জ ফোনের ওপরও কাজ করছে। যার মধ্যে আছে Vivo S7t 5G। ইতিমধ্যেই এই ফোনকে রিটেল ওয়েবসাইট ও সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এবার ভিভো এস৭টি ৫জি কে চীনা টেলিকম ওয়েবসাইটে (China Telecom) স্পেসিফিকেশন ও ছবি সহ অন্তর্ভুক্ত করা হল।

চীনা টেলিকম ওয়েবসাইটে Vivo S7t 5G এর যে ছবি দেখা গেছে, তার সাথে গতবছরে লঞ্চ হওয়া Vivo S7 5G এর সাদৃশ্য আছে। এর পিছনে আছে এলইডি ফ্ল্যাশ সহ বর্গাকার ক্যামেরা সেটআপ। এছাড়াও সামনে বিস্তৃত নচ বর্তমান। আবার এই ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০ প্রসেসরের সাথে আসবে বলে জানা গেছে। আসুন ভিভো এসটি ৫জি এর সম্ভাব্য স্পেসিফিকেশন জেনে নিই।

ছবি ক্রেডিট -China Telecom

Vivo S7t 5G এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

চীনা টেলিকম ও অন্যান্য সার্টিফিকেশন সাইট থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, ভিভো এস৭টি ৫জি ফোনে থাকবে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, যার পিক্সেল রেসোলিউশন ১০৮০ x ২৪০০। গ্লাস বডির এই ফোনের ডাইমেনশন হবে ১৫৮.৮২ x ৭৪.২ x ৭.৪৫ মিমি। ফোনটি জাজ ব্ল্যাক ও মনেট কালারে আসবে। ফোনটিতে থাকবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০ প্রসেসর।

এতে থাকবে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়াতে ডেডিকেটেড কার্ড স্লট থাকতে পারে। Vivo S7 5G ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরার (৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল সুপারওয়াইড সেন্সর + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর) সাথে আসবে। আবার এতে থাকবে ৪৪ মেগাপিক্সেল প্রাইমারি ফ্রন্ট ক্যামেরা। পাওয়ারের জন্য এতে থাকবে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনটির দাম হতে পারে ২,৫৯৮ ইউয়ান, যা প্রায় ২৯,৩৫০ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন