মিড রেঞ্জে 5G সাপোর্ট সহ আসছে Vivo S7t, থাকতে পারে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা

vivo-s7t-launch-tipped-with-mediatek-dimensity-820-soc

গত নভেম্বরে লঞ্চ হয়েছিল Vivo S7e 5G। এই ফোনটি আসলে আগস্টে বাজারে আসা Vivo S7 এর আপগ্রেড ভার্সন ছিল। এবার ভিভো এই সিরিজের আরও একটি ফোন লঞ্চ করতে চলেছে। এই ফোনটির নাম হবে Vivo S7t। এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০ প্রসেসর ব্যবহার করা হবে। বলার অপেক্ষা রাখেনা যে ফোনটি 5G কানেক্টিভিটি সহ আসবে। আবার ভিভো এস৭টি ফোনে থাকতে পারে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

চীনের জনপ্রিয় টিপ্সটার Digital Chat Station গতকাল Vivo S7t ফোনটির সম্ভাব্য স্পেসিফিকেশন সামনে এনেছেন। তিনি জানিয়েছেন, এই ফোনের মডেল নম্বর হবে PD2080। এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০ প্রসেসর ব্যবহার করা হবে। জানিয়ে রাখি ভিভো এস৭ ও ভিভো এস৭ই ৫জি ফোনে যথাক্রমে স্ন্যাপড্রাগন ৭৬৫ ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ প্রসেসর ব্যবহার করা হয়েছিল।

এদিকে Vivo S7t ফোনটি ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে সহ আসতে পারে। এর ডিসপ্লে ডিজাইন হবে নচ। ফোনটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। যেখানে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর থাকতে পারে।

আবার ভিভো এস৭টি ফোনে ৪,৪০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। যদিও এছাড়া ফোনটি সম্পর্কে আর কিছু জানা যায়নি। তবে টিপ্সটারের দাবি অনুযায়ী, ফোনটি শীঘ্রই লঞ্চ হবে এবং এটি একটি মিড রেঞ্জ ফোন হবে।