দ্রুত চার্জিং ও 5G সাপোর্টের সাথে লঞ্চ হবে Vivo S7t, জেনে নিন দাম

vivo-s7t-reportedly-receives-3c-certification-with-33w-charger

কয়েকদিন আগেই জানা গিয়েছিল ভিভো মিড রেঞ্জ 5G স্মার্টফোন, Vivo S7t এর ওপর কাজ শুরু করেছে। এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০ প্রসেসর থাকবে। এই একই প্রসেসর সহ Vivo V2048A মডেল নম্বরের একটি ফোনকে চীনের 3C সার্টিফিকেশন সাইটে আজ দেখা গেল। মনে করা হচ্ছে এই ফোনটিই ভিভো এস৭টি নামে বাজারে আসবে। সেক্ষেত্রে এই ফোনে থাকতে পারে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং। ফোনটি গত নভেম্বরে লঞ্চ হওয়া Vivo S7e 5G এর আপগ্রেড ভ্যারিয়েন্ট হবে।

চীনের 3C সার্টিফিকেশন সাইটে Vivo V2048A মডেল নম্বরের ফোনের নাম উল্লেখ না থাকলেও, টিপ্সটার ডিজিটাল চ্যাট স্টেশন এই ফোনের নাম Vivo S7t হবে বলে আগেই জানিয়েছে। কারণ এই একই মডেল নম্বরকে কিছুদিন আগে গিকবেঞ্চে দেখা গিয়েছিল। সেখান থেকেই জানা গিয়েছিল এই ফোনে ডাইমেনসিটি ৮২০ প্রসেসর থাকবে। এদিকে 3C সার্টিফিকেশন সাইট থেকে ফোনটির সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে বলা জানানো হয়েছে।

Vivo S7t এর স্পেসিফিকেশন ও দাম (সম্ভাব্য)

টিপ্সটারের রিপোর্ট অনুযায়ী, ভিভো এস৭টি ফোনে থাকবে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। ফোনটি ৮ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম সহ আসবে। আবার পিছনে থাকবে তিনটি ক্যামেরা –  ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সামনে ডুয়েল সেলফি ক্যামেরা (৪৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স) থাকতে পারে।

পাওয়ারের জন্য Vivo S7t ফোনে দেওয়া হতে পারে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সাপোর্ট করবে। ফোনটির দাম শুরু হতে পারে ৩০,০০০ টাকা থেকে।