থাকবে ১২ জিবি পর্যন্ত র‌্যাম, আগামী মাসেই বাজারে আসছে Vivo S9 5G

vivo-s9-5g-key-specification-tipped-90hz-oled-display-dimensity-1100-chipset

আগামী ৬ মার্চ লঞ্চ হতে পারে Vivo S9 5G। যদিও কোম্পানির তরফে এখনও এই ফোনের লঞ্চ ডেট বা স্পেসিফিকেশন নিয়ে কিছু জানানো হয়নি। তবে টিপ্সটাররা সোশ্যাল মিডিয়ায় ভিভো এস৯ ৫জি এর ফিচার পোস্ট করতে শুরু করেছেন। এছাড়াও কয়েকদিন আগে একে গুগল প্লে কনসোল -এও দেখা গিয়েছিল। যেখান থেকে জানা গিয়েছিল এর মডেল নম্বর হবে V2072A। আজ জনপ্রিয় এক চীনা টিপ্সটার Vivo S9 5G এর মুখ্য ফিচারগুলি সামনে এনেছেন।

টিপ্সটার Digital Chat Station মাইক্রো ব্লগিং সাইট উইবো তে জানিয়েছেন, ভিভো এস৯ ৫জি ফোনে ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ৯০ হার্টজ এবং এটি OLED ডিসপ্লে হবে। আবার Vivo S9 5G এর সামনে ৪৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের সাথে ডুয়েল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে পারে।

টিপ্সটার আরও জানিয়েছেন ফোনটির পিছনে থাকবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। এতে MT6891 প্রসেসর ব্যবহার করা হবে, যাকে আমরা মিডিয়াটেক ডাইমেনসিটি ১১০০ নামে জানি। আবার এতে ৪,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এর আগে জানা গিয়েছিল, ভিভো এস৯ ৫জি ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস নচ ডিসপ্লে সহ আসবে। এই ডিসপ্লের পিক্সেল রিজোলিউশন হবে ১০৮০ x ২৪০০, এবং আসপেক্ট রেশিও ২০:৯ এবং পিক্সেল ডেন্সিটি ৪৮০ পিপিআই। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে থাকবে অ্যান্ড্রয়েড ১১। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম সহ আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন