ডুয়েল সেলফি ক্যামেরা সহ ৩ মার্চ লঞ্চ হবে Vivo S9 5G, থাকবে ডাইমেনসিটি ১১০০ প্রসেসর

vivo-s9-5g-launch-date-announced-march-3-expected-price-specifications

জল্পনা সত্যি করে আগামী মার্চেই লঞ্চ হতে চলেছে Vivo S9 5G। চীনা স্মার্টফোন কোম্পানিটি আজ একটি টিজার পোস্ট করে জানিয়েছে, আগামী ৩ মার্চ মিডিয়াটেক ডাইমেনসিটি ১১০০ প্রসেসরের প্রথম ফোন হিসাবে ভিভো এস৯ ৫জি লঞ্চ হবে। গতমাসেই এই ফোনকে V2072A মডেল নম্বর সহ গুগল প্লে কনসোলে দেখা গিয়েছিল। জানা গেছে Vivo S9 5G ফোনে ডুয়েল সেলফি ক্যামেরা, ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Vivo S9 5G এর লঞ্চ ডেট ঘোষণা হল

ভিভো চীনের মাইক্রোব্লগিং সাইট Weibo তে জানিয়েছেন, ৩ মার্চ সন্ধ্যা ৭.৩০ মিনিটে (ভারতীয় সময় অনুসারে) এস৯ ৫জি ফোনটিকে লঞ্চ করা হবে। এরজন্য কোম্পানি একটি টিজারও প্রকাশ করেছে। এই টিজারে জাপানের বিখ্যাত গায়িকা, LiSA কে দেখা গেছে। যদিও ফোনটির দাম কত হতে পারে তা ভিভো জানায়নি। তবে এই ফোনের সাথে Vivo S9e ফোনটি লঞ্চ হতে পারে, যেখানে ডাইমেনসিটি ৮২০ প্রসেসর থাকবে।

ছবি ক্রেডিট -Vivo/Weibo

Vivo S9 5G এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

আগেই বলেছি ভিভো এস৯ ৫জি ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ১১০০ প্রসেসর ব্যবহার করা হবে। এছাড়াও এই ফোনে থাকবে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে। এই ডিসপ্লের পিক্সেল রিজোলিউশন হবে ১০৮০ x ২৪০০, এবং আসপেক্ট রেশিও ২০:৯ এবং পিক্সেল ডেন্সিটি ৪৮০ পিপিআই। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ৯০ হার্টজ এবং ডিজাইন হবে বিস্তৃত নচ, এর মধ্যে ডুয়েল সেলফি ক্যামেরা দেওয়া হবে। এই সেলফি ক্যামেরার প্রাইমারি সেন্সর হতে পারে ৪৪ মেগাপিক্সেল।

আবার Vivo S9 5G এর পিছনে তিনটি ক্যামেরা থাকতে পারে, যার প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। আবার ফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে, যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১১ বেসড অরিজিন ওএস।

 হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন