Vivo S9 5G ডাইমেনসিটি ১১০০ প্রসেসরের প্রথম ফোন হিসাবে মার্চে লঞ্চ হচ্ছে

vivo-s9-5g-promo-image-leaked-ahead-of-6-march-launch

গতমাসে থেকেই শোনা যাচ্ছে ভিভো নতুন একটি মিড রেঞ্জ 5G স্মার্টফোন লঞ্চের জন্য তোড়জোড় শুরু করেছে, যার নাম Vivo S9। ইতিমধ্যেই এই ফোনকে V2072A মডেল নম্বর সহ গুগল প্লে কনসোলে দেখা গেছে। যদিও কোম্পানির তরফে ফোনটির লঞ্চ ডেট এখনও জানানো হয়নি। তবে টিপ্সটারদের দাবি ভিভো এস৯ ৫জি আগামী ৬ মার্চে চীনে লঞ্চ হবে। এই ফোনে থাকবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে।

টিপ্সটার ডিজিটাল চ্যাট স্টেশন, সম্প্রতি Vivo S9 5G এর অফলাইন প্রমো ইমেজ শেয়ার করেছেন। এর আগে তিনি জানিয়েছিলেন, এই ফোনটি ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে সহ আসবে। মিড রেঞ্জের ফোনে OLED ডিসপ্লের ব্যবহার সত্যি প্রশংসনীয়। আবার এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ৯০ হার্টজ। শুধু তাই নয়, নচের মধ্যে ডুয়েল সেলফি ক্যামেরা থাকবে। যার প্রাইমারি সেন্সর হবে ৪৪ মেগাপিক্সেল।

ছবি ক্রেডিট -digital chat station/weibo

গুগল প্লে কনসোল থেকে জানা গিয়েছিল, ভিভো এস৯ ৫জি ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ১১০০ প্রসেসর ব্যবহার করা হবে। এই প্রসেসরের প্রথম স্মার্টফোন হবে এটি। আবার ফোনের পিছনে থাকবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। এই ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার ফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে।

Vivo S9 5G ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যামের সাথে পাওয়া যেতে পারে। আবার এতে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ থাকতে পারে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১১ বেসড অরিজিন ওএস। ভিভো এস৯ ৫জি ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস নচ ডিসপ্লে সহ আসবে। এই ডিসপ্লের পিক্সেল রিজোলিউশন হবে ১০৮০ x ২৪০০, এবং আসপেক্ট রেশিও ২০:৯ এবং পিক্সেল ডেন্সিটি ৪৮০ পিপিআই।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!