5G সাপোর্টের সাথে মার্চে আসছে Vivo S9e, ফাঁস হল স্পেসিফিকেশন

vivo-s9e-specifications-leaked-may-come-with-mediatek-daimensity-820-processor
ছবি : TTechinical

আগামী ৬ মার্চ চীনে লঞ্চ হতে পারে Vivo S9 5G। এই ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১১০০ প্রসেসরের প্রথম ফোন হতে পারে। এছাড়াও এছাড়াও চীনা স্মার্টফোন কোম্পানিটি একই সময়ে আরেকটি ফোন লঞ্চ করতে পারে, যার নাম হবে Vivo S9e। এই ফোনটিও 5G কানেক্টিভিটির সাথে আসবে। এতে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০ প্রসেসর। স্মরণ করিয়ে দেই, কিছুদিন আগে লঞ্চ হওয়া Vivo S7t ফোনেও একই প্রসেসর ব্যবহার করা হয়েছিল।

সম্প্রতি চীনের এক টিপস্টার, উইবো সাইটে, ভিভো এস৯ই ফোনের স্পেসিফিকেশন শেয়ার করেছেন। তিনি জানিয়েছেন, এই ফোনে অ্যামোলেড ডিসপ্লে থাকবে, যার সাইজ হবে ৬.৪৪ ইঞ্চি। আবার এই ডিসপ্লের ডিজাইন হবে ওয়াটারড্রপ নচ এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এর নচের মধ্যে সেলফি ক্যামেরা হিসাবে ৩২ মেগাপিক্সেল Samsung GD1 লেন্স দেওয়া হবে।

এছাড়াও Vivo S9e ফোনের পিছনে তিনটি ক্যামেরা থাকার সম্ভাবনার কথা টিপস্টার জানিয়েছেন। এর প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। যদিও অন্য ক্যামেরাগুলির মেগাপিক্সেল এখনও সামনে আসেনি। আগেই বলেছি এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০ প্রসেসর ব্যবহার করা হতে পারে। সাথে থাকতে পারে ৮ জিবি র‌্যাম। আবার ফোনটি ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজের সাথে পাওয়া যেতে পারে।

আবার এই ফোনে ৪,১০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। মনে করা হচ্ছে ভিভো এস৯ই ফোনের মডেল নম্বর হবে Vivo V2048A। এই মডেল নম্বর কে (ফোনের নাম জানা যায়নি) কিছুদিন আগে বেঞ্চমার্ক সাইট Geekbench-এ দেখা গিয়েছিল। সেখান থেকে জানা গিয়েছিল এই মডেল নম্বরের ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০ প্রসেসর, ৮ জিবি র‌্যাম, অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন