Vivo স্মার্টফোন কেনার সুবর্ণ সুযোগ, Amazon দিচ্ছে বিশেষ এক্সচেঞ্জ ও নো কস্ট ইএমআই অফার

vivo-smartphone-best-time-to-buy-amazon-offering-exchange-no-cose-emi-offer
Amazon থেকে এই Vivo স্মার্টফোনগুলি সস্তায় কিনুন

ই-কমার্স প্ল্যাটফর্মগুলিতে সময়ে সময়ে বিভিন্ন প্রোডাক্টের ওপর আকর্ষণীয় অফার পাওয়া যায়। যেমন এখন আপনি Amazon থেকে Vivo স্মার্টফোন কিনলে বিশেষ অফার পেতে পারেন। আসলে ই-কমার্স সাইটটি ক্রেতাদের তাদের পুরোনো হ্যান্ডসেট আপগ্রেড করে একটি নতুন ভিভো স্মার্টফোন কিনলে ৫,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত এক্সচেঞ্জ অফার এবং ১২ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই-এর সুবিধা দিচ্ছে। এই নয়া আপগ্রেড অফারের অধীনে আপনারা, সম্প্রতি লঞ্চ হওয়া Vivo V21e 5G সহ V21 5G, Vivo V20 Pro 5G এবং Vivo X60 সিরিজের স্মার্টফোন ক্রয় করতে পারবেন। তাহলে চলুন এই অফারের বৈধতা শেষ হওয়ার আগেই জেনে নেওয়া যাক উল্লেখিত ভিভো স্মার্টফোনের সাথে কী কী অফার পাওয়া যাচ্ছে।

Amazon থেকে এই Vivo স্মার্টফোনগুলি কিনলে দেওয়া হবে আপগ্রেড অফার

এই বিশেষ অফারে Vivo V21e 5G ফোনটি ২২,৪৯০ টাকায় অ্যামাজন থেকে কিনে নেওয়া যাবে। আবার পুরোনো হ্যান্ডসেট‌ এক্সচেঞ্জ করলে মিলবে অতিরিক্ত ২,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। এই ফোনে ৩২ মেগাপিক্সেলের সুপার নাইট সেলফি ক্যামেরা এবং ৪৪ ওয়াট ফ্ল্যাশ-চার্জিং সাপোর্ট পাওয়া যাবে। ভিভোর ওপর একটি ৫জি স্মার্টফোন V21 5G -এর প্রারম্ভিক দাম ২৯,৯৯০ টাকা। তবে আপগ্রেড অফারে ক্রেতারা অতিরিক্ত ১,৫০০ টাকা এক্সচেঞ্জ ভ্যালু পাবেন। এটি বিশ্বের প্রথম ফোন, যেখানে OIS সাপোর্ট সহ ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট করত রয়েছে।

আবার স্ন্যাপড্রাগন ৮৭০ ও স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের সাথে লঞ্চ হওয়া Vivo X60 সিরিজের ফোনগুলির দাম শুরু হচ্ছে ৩৭,৯৯০ টাকার থেকে। এই ফোনগুলির ওপর ৫,০০০ টাকা অতিরিক্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। অন্যদিকে, ৪৪ মেগাপিক্সেল আইএএফ ডুয়েল সেলফি ক্যামেরা যুক্ত Vivo V20 Pro 5G স্মার্টফোন ২৯,৯৯০ টাকার পরিবর্তে আরও কমে কেনার সুযোগ আছে। কারণ এই ফোনের সাথে ২,০০০ টাকা অতিরিক্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে। এটি ভিভো -এর ‘স্লিমেস্ট’ ৫জি স্মার্টফোন।

Vivo Y1s -এর ৩ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টকে ৯,৪৯০ টাকায় বিক্রি করা হচ্ছে। এটিকে কেনার ক্ষেত্রে ক্রেতারা ৩ মাসের নো-কস্ট ইএমআই-এর লাভ ওঠাতে পারবেন। আবার, Vivo Y51A স্মার্টফোনের সাথে ১,০০০ টাকা অতিরিক্ত এক্সচেঞ্জ অফার দিচ্ছে অ্যামাজন। এই ফোনের প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম থাকছে ১৬,৯৯০ টাকা। আবার Vivo Y20 সিরিজ এবং Vivo Y31 স্মার্টফোনের দাম শুরু হচ্ছে যথাক্রমে ১১,৪৯০ টাকা এবং ১৬,৪৯০ টাকা থেকে। এই স্মার্টফোন গুলির ওপর ৫০০ টাকা অতিরিক্ত এক্সচেঞ্জ ভ্যালু পেয়ে যাবেন আপনারা।

Vivo Y12s-এর মূল্য শুরু হয়েছে ১০,৪৯০ টাকা থেকে। তবে পুরোনো হ্যান্ডসেট আপগ্রেড করে এই ভিভো স্মার্টফোনটি কিনলে মিলবে ৫০০ টাকা অতিরিক্ত এক্সচেঞ্জ বোনাস। এছাড়া, ১৩,৯৯০ টাকা দামের Vivo Y30 স্মার্টফোন ক্রয় করলে নো-কস্ট ইএমআই অপশনের সুবিধা পাওয়া যাবে। এক্ষেত্রে, ইএমআই শোধ করার জন্য ক্রেতাদের ৯ মাস পর্যন্ত সময় দেওয়া হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।