Vivo T1X: T সিরিজের প্রথম ফোন চলতি মাসেই লঞ্চ করতে পারে Vivo, দেখা গেল JD সাইটে

Vivo T সিরিজের ফোনগুলির মূল্য ২,০০০ ইউয়ানের (প্রায় ২৩,০০০ টাকা) আশেপাশে থাকবে

vivo-t1x-launch-soon-as-jd-com-listed-expected-price

Vivo তাদের T সিরিজের প্রথম ফোন হিসেবে Vivo T1X শীঘ্রই লঞ্চ করতে চলেছে। কোম্পানির তরফে এই বিষয়ে কিছু না বলা হলেও, চীনের জনপ্রিয় ই-কমার্স সাইট, JD.com-এ ফোনটিকে খুঁজে পাওয়া গেছে। ফলে বলার অপেক্ষা রাখে না যে, Vivo T1X শীঘ্রই বাজারে পা রাখবে। উল্লেখ্য, কিছু মাস আগে শোনা গিয়েছিল Vivo তাদের Z সিরিজের বদলে T সিরিজের ফোনের উপর কাজ করছে।

টিপস্টার, আর্সেনাল সর্বপ্রথম ই-কমার্স সাইট JD.com-এ Vivo T1X ফোনটি খুঁজে পান‌। এর আগে তিনি দাবি করেছিলেন যে, Vivo তাদের প্রথম T সিরিজের ফোনের উপর কাজ শুরু করেছে, এবং এটি নভেম্বরে লঞ্চ হবে। তার দাবী যে অনেকটাই সঠিক ছিল তা এখন ই-কমার্স সাইটির লিস্টিং থেকেই প্রমাণ মিলেছে।

তবে দুর্ভাগ্য, JD.com থেকে ভিভো টি১এক্স ফোনের কোনো স্পেসিফিকেশন জানা যায়নি। সেখানে কেবল নামসহ ফোনটিকে অন্তর্ভুক্ত করা হয়েছে। এমনকি টিপস্টারও ফোনটির কোনো ফিচার প্রকাশ করেননি।

তবে তিনি এর আগে বলেছিলেন জেড সিরিজের বদলে ভিভো, টি সিরিজের ফোন আনছে। এবং নতুন সিরিজের ফোনগুলির মূল্য ২,০০০ ইউয়ানের (প্রায় ২৩,০০০ টাকা) আশেপাশে থাকবে। ফলে ভিভো টি১এক্স ফোনে আমরা মিড রেঞ্জ ফিচার পাবো। ভালো ক্যামেরা, ও শক্তিশালী ব্যাটারি এই ফোনের প্রধান ইউএসপি হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.