এপ্রিলের মধ্যে ভারতে লঞ্চ হবে ১১টি Vivo স্মার্টফোন, থাকবে Vivo X60, X50 ও V21 সিরিজ

vivo-to-launch-11-smartphones-in-india-till-april-including-x60-x50-v21-series.jpg

নতুন বছরের শুরু থেকেই Vivo ভারতে একাধিক Y সিরিজের স্মার্টফোন লঞ্চ করেছে। এছাড়াও চীনের বাজারে পা রেখেছে ফ্ল্যাগশিপ সিরিজ Vivo X60 এবং বাজেট 5G ফোন Vivo Y31S। তবে এখানেই শেষ নিয়ে, সম্প্রতি সামনে আসা রিপোর্ট অনুযায়ী, ভিভো আগামী এপ্রিলের মধ্যে ১১টি স্মার্টফোন ভারতীয় বাজারে আনতে চলেছে। এরমধ্যে Vivo X60 সিরিজ ও Vivo X50 সিরিজের স্মার্টফোনগুলি যেমন আছে, তেমন Vivo V21 সিরিজের ওপর থেকেও পর্দা ওঠানো হবে বলে রিপোর্টে দাবি করা হয়েছে।

টিপ্সটার অভিষেক যাদব মাইস্মার্টপ্রাইস কে জানিয়েছে, Vivo ভারতে প্রথম পাঁচটি স্মার্টফোন ব্র্যান্ডের মধ্যে নিজেকে রাখতে এপ্রিল, ২০২১ এর মধ্যে ১১টি স্মার্টফোন লঞ্চ করবে। এরমধ্যে মার্চের শেষে বা এপ্রিলের শুরুতেই ভিভো এক্স৬০ সিরিজ ও ভিভো এক্স৫০ প্রো প্লাস ভারতে আসবে। আবার এপ্রিলের শেষের দিকে ভারতে পা রাখবে ভিভো ভি২১ সিরিজ।

প্রসঙ্গত গত সপ্তাহেই একটি রিপোর্টে জানানো হয়েছিল, Vivo, X60 সিরিজের পাশাপাশি X50 সিরিজকেও মার্চের মাঝামাঝি সময়ে ভারতে লঞ্চ করবে। জানিয়ে রাখি গতবছর এক্স৫০ সিরিজে তিনটি ফোন লঞ্চ হয়েছিল – যার মধ্যে ভিভো এক্স৫০ প্রো প্লাস ফোনে ছিল স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেট। আবার ভিভো এক্স৫০ ও এক্স৫০ প্লাস কোয়ালকমের মিড রেঞ্জ স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর সহ এসেছিল।

এদিকে এবছর Vivo X60 সিরিজে তিনটি স্মার্টফোন লঞ্চ হয়েছে – ভিভো এক্স৬০, এক্স৬০ প্রো ও এক্স৬০ প্রো প্লাস। এরমধ্যে ভিভো এক্স৬০ প্রো প্লাস হল প্রিমিয়াম ভ্যারিয়েন্ট, যেখানে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার Vivo V21 সিরিজের কথা বললে, আশা করা যায় এই সিরিজে আমরা ভিভো ভি২১ ও ভিভো২১ প্রো কে লঞ্চ হতে দেখবো। গতবছরও ভিভো ভি২০ সিরিজে দুটি ফোন ছিল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন