Vivo-র বেস্ট সেলিং স্মার্টফোনগুলি দেখে নিন, রয়েছে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ

Vivo top selling Smartphone in India
৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের Vivo স্মার্টফোনের তালিকা

হাই-কোয়ালিটি ক্যামেরা এবং অ্যাডভান্স প্রসেসরের জন্য Vivo-র স্মার্টফোনগুলি ক্রেতাদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। তবে ক্যামেরা সেন্সর বা চিপসেটের পাশাপাশি টেক সংস্থাটি তাদের ফোনের স্টোরেজও দিনকে দিন বর্ধিত করে যাচ্ছে। সেক্ষেত্রে, ভিভো বাজারে এমন অনেক স্মার্টফোন লঞ্চ করেছে, যেগুলিতে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ বর্তমান। ফলে ভারী কাজ (অ্যাপে) বা হাই-স্পেকস গেম খেলার সময়ে হ্যান্ডসেটের মেমোরি আর অন্তরায় হয়ে দাঁড়াবে না। বেশি স্টোরেজ ছাড়াও ভিভো-র এই প্রত্যেকটি ফোনে লেটেস্ট অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম, উন্নত গ্রাফিক্স এবং ডিসপ্লে প্যানেলও রয়েছে। আজ আমরা এই প্রতিবেদনে ভিভো-র ‘টপ-সেলিং’ কয়েকটি স্মার্টফোনের দাম ও বিশেষত্ব জানাবো।

৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের সাথে লঞ্চ হওয়া Vivo স্মার্টফোনের তালিকা

Vivo S1 Pro : ২০,৯৯০ টাকা দামের ভিভো এস ১ প্রো স্মার্টফোনকে মিস্টিক ব্ল্যাক কালার এবং স্লিম ডিজাইনের সাথে নিয়ে আসা হয়েছে। এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ অক্টা-কোর প্রসেসর। ভিভো-র এই ফোনটিতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স যুক্ত কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য ভিভো এস ১ প্রো-তে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে।

Vivo V20 2021 : ভিভো ভি২০ ২০২১ স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসরের সাথে এসেছে। এটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ফানটাচ ওএস ১১ ভার্সনে চলে। আবার হাই-কোয়ালিটির ছবি তোলার জন্য ফোনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ উপলব্ধ। এই স্মার্টফোনে ৪,০০০ এমএএইচ পাওয়ারের একটি ব্যাটারি আছে। আকর্ষণীয় সানসেট মেলোডি কালারের সাথে লঞ্চ হওয়া ভিভো ভি২০ ২০২১ -এর দাম রাখা হয়েছে ২৯,৯৯০ টাকা। তবে এখন এটিকে ৭,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সাথে অ্যামাজন থেকে কিনে নেওয়া যাবে।

Vivo V21 5G : ভিভো ভি ২১ ৫জি -এর রিটেল মূল্য ২৯,৯৯০ টাকা। ৬.৪৪ ইঞ্চির AMOLED ডিসপ্লে যুক্ত এই ৫জি স্মার্টফোনকে, মিডিয়াটেক ৮০০ইউ প্রসেসরের সাথে নিয়ে আসা হয়েছে। ফলে গেমিংয়ের ক্ষেত্রে ইউজাররা দুর্দান্ত অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন। এটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওএস -এ কাজ করবে। ভিভো ভি ২১ ৫জি ফোনে, ৬৪ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেল এবং ২ মেগাপিক্সেল সেন্সর সমেত একটি ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ আছে। আর থাকছে ৪৪ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। ইউজাররা এই ফোনে সেলফি তোলার সময়ে একাধিক ফিল্টারের ব্যবহার করতে পারবেন।

Vivo X60 : ভিভো এক্স ৬০ স্মার্টফোনে, ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত একটি ৬.৫৬ ইঞ্চির AMOLED ডিসপ্লে দেখা যাবে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত। আর ফোনটি যাতে দীর্ঘক্ষণ সক্রিয় থাকে তার জন্য, ৩৩ ওয়াট ফাস্ট-চার্জিং সাপোর্ট সহ ৪,৩০০ এমএএইচ ক্যাপাসিটির ‘লং-লাস্টিং’ ব্যাটারি দেওয়া হয়েছে। উক্ত প্রিমিয়াম স্মার্টফোনটির দাম রাখা হয়েছে ৩৭,৯৯০ টাকা।

Vivo Y51A : মিড-রেঞ্জের এই ভিভো স্মার্টফোনের ব্যাক প্যানেলে তিনটি ক্যামেরা বর্তমান। এই ক্যামেরাগুলি হলো, ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল তৃতীয় সেন্সর। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত এই হ্যান্ডসেটে ৫,০০০ এমএএইচ পাওয়ারের শক্তিশালী ব্যাটারি আছে। ভিভো ওয়াই ৫১ এ -এর মূল্য ২১,৯৯০ টাকা ধার্য করা হয়েছে। যদিও অ্যামাজনে সীমিত সময়ের জন্য এটিকে ১৭,৯৯০ টাকায় বিক্রি করা হচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।