ভিভো আনলো তাদের সবচেয়ে সস্তা ইয়ারফোন True Wireless Neo earbuds

vivo-true-wireless-neo-earbuds-launched-in-china-price-and-specifications

এবার ট্রু ওয়্যারলেস ইয়ারফোন লঞ্চ করলো Vivo। কোম্পানি চীনে এই ইয়ারফোনকে লঞ্চ করেছে। কোম্পানির এই নতুন প্রোডাক্টের নাম True Wireless Neo earbuds। এটি কোম্পানির এখনও পর্যন্ত বাজারে আনা সবচেয়ে সস্তা ইয়ারবাডস। প্রসঙ্গত কোম্পানি গতবছর তাদের প্রথম ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডস লঞ্চ করেছিল। আসুন ভিভো ট্রু ওয়্যারলেস নিও সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Vivo True Wireless Neo earbuds : দাম

আগেই বলেছে এটি আপাতত চীনে লঞ্চ হয়েছে। এর দাম রাখা হয়েছে প্রায় ৪,৯০০ টাকা। এটি সাদা ও নীল রঙে পাওয়া যাবে। আশা করা যায় ভারতীয় মার্কেটে ইয়ারফোনের চাহিদা দেখে কোম্পানি শীঘ্রই একে ভারতে আনবে।

Vivo True Wireless Neo earbuds : স্পেসিফিকেশন

ভিভো ট্রু ওয়্যারলেস নিও ১৪.২ এনএম ড্রাইভার্স এর সাথে এসেছে। যেখানে এপিটিএক্স এডাপ্টিভ এবং এএসি হাই ডেফিনেশন অডিও রেকর্ডিং টেকনোলজি ব্যবহার করা হয়েছে। গেমারদের জন্য এই ট্রু ওয়্যারলেস নিও উপযুক্ত একটি ইয়ারফোন হবে কারণ এখানে লো ল্যাটেন্সি মোড দেওয়া হয়েছে। এতে ব্লুটুথ ৫.২ সাপোর্ট করে।

ভিভো ট্রু ওয়্যারলেস নিও আইপি৫৪ রেটিং প্রাপ্ত, যা জল প্রতিরোধী। এতে নয়েস রিডাকশন সাপোর্ট করে। আবার এখানে পাবেন ডুয়েল মাইক্রোফোন। ভলিউম ও মিউজিক পরিবর্তনের জন্য এখানে টাচ কন্ট্রোলার আছে। এছাড়াও এখানে পাবেন কোম্পানির নিজস্ব জোভি ভয়েস অ্যাসিস্ট্যান্ট। এই ইয়ারবাডসে ২৫ এমএএইচ ব্যাটারি দিয়েছে। যেটি ফুল চার্জে ৫.৫ ঘন্টা ব্যাকআপ দেবে। আবার ব্যাটারি কেসে ৪০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। যেটি ২৭ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেয়। এটি ইউএসবি টাইপ সি পোর্টের সাথে চার্জ হবে। এটি চার্জ হতে দেড় ঘণ্টা সময় নেয়।