একটানা চলবে ২৭ ঘন্টা, ভারতে এল ওয়্যারলেস ইয়ারবাডস Vivo TWS Neo

চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো আজ তাদের তৃতীয় ডিভাইস হিসাবে Vivo TWS Neo লঞ্চ করলো। এটি কোম্পানির প্রথম ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস। এই গ্যাজেটের সাথে কোম্পানি আজ ভারতে Vivo X50 এবং X50 Pro স্মার্টফোন দুটিও লঞ্চ করেছে। এই ইয়ারবাডসে আইপি৫৪ রেটিং, ৫.৫ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ, ১৪.২ এনএম ড্রাইভার্স মিলবে। প্রসঙ্গত গতমাসে ভিভো চীনে এই True Wireless Neo earbuds লঞ্চ করেছিল। ভিভো-র এই ইয়ারবাডস ভারতে Xiaomi, boAt Oppo, Realme এর ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস কে টেক্কা দেবে।

Vivo True Wireless Neo earbuds দাম:

ভারতে ভিভো ট্রু ওয়্যারলেস নিও এর দাম রাখা হয়েছে প্রায় ৫,৯৯০ টাকা। যদিও চীনে এর দাম ছিল প্রায় প্রায় ৪,৯০০ টাকা। এটি সাদা ও নীল রঙে পাওয়া যাবে। ভারতের জনপ্রিয় সমস্ত অনলাইন প্ল্যাটফর্ম থেকে এটিকে কেনা যাবে। এছাড়াও অফলাইনে ভিভো স্টোর থেকে এই ইয়ারবাডস কেনা যাবে।

Vivo True Wireless Neo earbuds : স্পেসিফিকেশন

ভিভো ট্রু ওয়্যারলেস নিও ১৪.২ এনএম ড্রাইভার্স এর সাথে এসেছে। যেখানে এপিটিএক্স এডাপ্টিভ এবং এএসি হাই ডেফিনেশন অডিও রেকর্ডিং টেকনোলজি ব্যবহার করা হয়েছে। গেমারদের জন্য এই ট্রু ওয়্যারলেস নিও উপযুক্ত একটি ইয়ারফোন হবে কারণ এখানে লো ল্যাটেন্সি মোড দেওয়া হয়েছে। এতে ব্লুটুথ ৫.২ সাপোর্ট করে।

ভিভো ট্রু ওয়্যারলেস নিও আইপি৫৪ রেটিং প্রাপ্ত, যা জল প্রতিরোধী। এতে নয়েস রিডাকশন সাপোর্ট করে। আবার এখানে পাবেন ডুয়েল মাইক্রোফোন। ভলিউম ও মিউজিক পরিবর্তনের জন্য এখানে টাচ কন্ট্রোলার আছে। এছাড়াও এখানে পাবেন গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট ও Find My TWS Neo ফিচার। এই ইয়ারবাডসে ২৭ এমএএইচ ব্যাটারি দিয়েছে। যেটি ফুল চার্জে ৫.৫ ঘন্টা ব্যাকআপ দেবে। আবার ব্যাটারি কেসে ৪১৫ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। যেটি ২৭ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেয়। এটি ইউএসবি টাইপ সি পোর্টের সাথে চার্জ হবে। এটি চার্জ হতে দেড় ঘণ্টা সময় নেয়।