৮ জিবি র‌্যামের সবচেয়ে সস্তা ফোন Vivo U20 আসছে এ মাসেই

ভারতের জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ভিভো গত মাসে তাদের নতুন বাজেট ফোন Vivo U20 লঞ্চ করেছিল। ইতিমধ্যেই এই ফোনের বেশ কয়েকটি সেল ভারতে অনুষ্ঠিত হয়েছে। ভিভো ইউ২০ ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সাথে উপলব্ধ। এবার কোম্পানি এই ফোনটির ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট আনছে। একটি রিপোর্ট অনুযায়ী, আগামী ১২ ডিসেম্বর নতুন ভ্যারিয়েন্টটি ভারতে লঞ্চ করবে। মনে করা হচ্ছে নতুন ভ্যারিয়েন্টের দাম ১৫,০০০ টাকার মধ্যেই থাকবে। আর তা যদি সত্যি হয় তাহলে ৮ জিবি র‌্যামের সবচেয়ে সস্তা ফোন ভিভো ইউ২০।

Vivo U20 দাম :

আপাতত ভারতে ভিভো ইউ২০ দুটো স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। যার মধ্যে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১০,৯৯০ টাকা । আবার ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১১,৯৯০ টাকা ।

Vivo U20 ফিচার, স্পেসিফিকেশন :

ডিসপ্লে :

ভিভো ইউ৩ ফোনে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। এছাড়াও স্ক্রিন টু বডি রেশিও ৯০.৩ শতাংশ।  ফোনটির ডিসপ্লে স্টাইল‌ ওয়াটারড্রপ নচ ।

প্রসেসর, র‌্যাম ও স্টোরেজ :

এই ফোনে কোয়ালকম স্নাপড্রাগপন ৬৭৫ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ আছে।

ক্যামেরা :

ফটোগ্রাফির জন্য এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা পাবেন। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৭৮ অ্যাপারচারের সাথে ১৬ মেগাপিক্সেল, এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফির জন্য এই ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

ব্যাটারি ও সফটওয়্যার :

ভিভো ইউ২০ ফোনে ১৮ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড Funtouch OS এ চলে।

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!