নতুন মোবাইল কেনার সুবর্ণ সুযোগ, ৭ হাজার টাকা পর্যন্ত দাম কমলো Vivo V15 Pro এবং Vivo S1 এর

চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো তাদের দুটি ফোনের দাম কমিয়ে দিলো। ভারতে Vivo V15 Pro এবং Vivo S1 ফোন দুটি এখন আরো সস্তায় কেনা যাবে। এরমধ্যে ভিভো ভি১৫ ফোনটি পপ আপ সেলফি ক্যামেরার সাথে এসেছিলো, যার প্রাথমিক দাম ছিল ২৬,৯৯০ টাকা। আবার ওয়াটারড্রপ নচের সাথে আসা ভিভো এস১ পাওয়া যেত ১৭,৯৯০ টাকায়। তবে এই দুই ফোনের দাম ৭,০০০ টাকা পর্যন্ত কমিয়েছে কোম্পানি। এই খবর জানিয়েছে মুম্বাইয়ের মহেশ টেলিকম।

Vivo V15 Pro এবং Vivo S1 নতুন দাম :

ভিভো ভি১৫ প্রো এর ৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের দাম ছিল ২৬,৯৯০ টাকা। তবে এবার থেকে এই ভ্যারিয়েন্টটি ১৯,৯৯০ টাকায় পাওয়া যাবে। আবার ভিভো এস১ এর ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ছিল ১৭,৯৯০ টাকা এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ছিল ১৯,৯৯০ টাকা। কিন্তু এই দুই ভ্যারিয়েন্ট এখন ১৫,৯৯০ টাকা এবং ১৭,৯৯০ টাকায় পাওয়া যাবে।

Vivo V15 Pro স্পেসিফিকেশন :

এই ফোনে ৬.৩৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে, যার স্ক্রিন রেজল্যুশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল। ফোনটি ২.০ গিগাহার্টজ স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে। এছাড়াও ভিভো ভি১৫ প্রো তে আছে ৬ ও ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনটিতে কুইক চার্জিং প্রযুক্তি সহ ৩,৭০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

অ্যান্ড্রয়েড ৯ পাই-র সাথে আসা এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা আছে। যার প্রথমটি ৪৮ মেগাপিক্সেল, দ্বিতীয়টি ৮ মেগাপিক্সেল এবং তৃতীয়টি ৫ মেগাপিক্সেল। এছাড়াও একটি ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে যা আল্ট্রা ফুল ভিউ ডিসপ্লের পিছনে রয়েছে।

এই ফোনে সুপার এমোলেড আলট্রা ফুল ভিউ ডিসপ্লে দেওয়া হয়েছে।এর ডিসপ্লের পিছনে হিডেন সেন্সর থাকবে। Vivo V15 Pro কে আনলক করতে ৩ পি লেন্স সিস্টেম ব্যবহার করা হয়েছে, যার দ্বারা ৩ সেকেন্ডের মধ্যে ফোন আনলক হয়ে যাবে।ফেস আনলকের মাধ্যমে ফোনটি আনলক করতে ০.৫৫ সেকেন্ডে লাগে।

Vivo S1 স্পেসিফিকেশন :

ভিভো এস ১ ফোনে অ্যান্ড্রয়েড ৯ পাই ভিত্তিক ফ্যান্টচ ওস ৯ অপারেটিং সিস্টেম আছে। Vivo S1 ফোনে পাবেন ৬.৩৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার এমোলেড মাল্টি টাচ ডিসপ্লে। যার স্ক্রিন রেজল্যুশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। এই ফোনে মিডিয়াটেক হিলিও পি ৬৫ প্রসেসর আছে। ফোনের র‍্যাম ও স্টোরেজের কথা বললে এতে পাবেন ৪/৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডির মাধ্যমে স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও পাওয়া যাবে। Vivo S1 কিনতে এখানে ক্লিক করুন

ফটোগ্রাফির জন্য ভিভো এস ১ ফোনে তিনটি রিয়ার ক্যামেরা আছে। যার প্রথমটি ১৬ মেগাপিক্সেল( এফ/১.৭ অ্যাপারচার), দ্বিতীয়টি ৮ মেগাপিক্সেল (এফ./২.২ অ্যাপারচার) এবং তৃতীয়টি ২ মেগাপিক্সেল। আবার ফ্রন্ট ক্যামেরা হিসেবে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাবেন। রিয়ার ক্যামেরার সাথে এইচডিআর, লাইভ ফটো, পিডিএএফ, এআই সুপার ওয়াইড-এঙ্গেল, পোর্ট্রেট মোড, এআই পোর্ট্রেট ফ্রেমিং, ডক মোড, প্রফেশনাল মোড, এআর স্টিকারস, এআই ফেস বিউটি, ভিডিও ফেস বিউটি, টাইম ল্যাপস, স্লো-মোশন প্রভৃতি ফিচার দেওয়া হয়েছে। ফোনটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হয়েছে।

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!