Vivo V15 Pro ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৩২ মেগাপিক্সেল পপ আপ সেলফির সাথে হতে পারে লঞ্চ

এই ফোনে ৩২ মেগাপিক্সেল পপ আপ ক্যামেরা দেওয়া হতে পারে

কয়েকদিন থেকেই ইন্টারনেটে ভিভো ভি১১ প্রো-র আপগ্রেড ভার্সনের একটি ছবি চোখে পড়ছিলো।কয়েকটি ওয়েবসাইটে দাবি করা হয়েছে ছবিটি ভিভোর নতুন স্মার্টফোন Vivo V15 Pro-র।এই ফোনে ৩২ মেগাপিক্সেল পপ আপ ক্যামেরা দেওয়া হতে পারে।এছাড়াও লিক হওয়া ছবিতে দেখা গেছে ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হবে।চীনের ওয়েবসাইট WEIBO তে এই ফোনের ফিচার সম্পর্কে কিছু তথ্য দেওয়া হয়েছে।আসুন জেনে নেই ভিভো ভি১৫ প্রো -র সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন।
Vivo V15 Pro সম্ভাব্য ফিচার :
লিক হওয়া ছবিতে দেখা গেছে এই ফোনটির ব্যাক প্যানেলের উপরের দিক উলম্ব ভাবে কাটা।একে মোটোরাইজড ক্যামেরা মডিউল বলা হচ্ছে।এটি প্রথম কোনো তিনটি রিয়ার ক্যামেরার ফোন যা TPU কেসের সাথে দেখা যাবে।এছাড়াও ফোনটি ইনডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে লঞ্চ হতে পারে।
এই ফোনে ৬.৫৯ ইঞ্চি আইপিএস এলসিডি দেওয়া হতে পারে।অনুমান করা হচ্ছে ফোনটি ২.৮ গিগাহার্টজ স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসরের সাথে আসবে।এছাড়াও ভিভো ভি১৫ প্রো তে থাকতে পারে ৮ জিবি র‍্যাম ও ১২৮/২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ।ফোনটিতে কুইক চার্জিং প্রযুক্তি সহ ৪৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে।
Vivo V15 Pro সম্ভাব্য দাম :
কোম্পানির তরফে দামের বিষয়ে কোনো তথ্য না জানানো হলেও,অনুমান করা হচ্ছে এই ফোনের মূল্য হবে ২৫০০০ টাকা থেকে ৩০০০০ টাকার মধ্যে।
এই মাসেই কোম্পানি চিনে Vivo Y89 লঞ্চ করেছিল।যেটি ৬.৩ ইঞ্চি এইচডি + ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে।এর স্ক্রিন রেজল্যুশন ২২৮০×১০৮০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯:৯। এই ফোনে ২.২ গিগাহার্টজ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬২৬ প্রসেসর দেওয়া হয়েছে ।এছাড়াও গ্রাফিক্সের জন্য এড্রেনো ৫০৬ জিপিইউ আছে। ফোনটি  ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে।ফোনের স্টোরেজ মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।ফোনটি অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও অপারেটিং সিস্টেমে চলবে।

পড়ুন : Vivo Y89 ভারতে দাম ও স্পেসিফিকেশন, ডুয়াল রিয়ার ক্যামেরার সাথে হলো লঞ্চ

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!