৬ হাজার টাকার ডিসকাউন্টে কিনে নিন Vivo V17, ভ্যালেন্টাইনস উইক অফার

vivo-v17-available-with-lowest-price-ever-on-amazon

চলছে ভ্যালেন্টাইনস উইক, এই কারণে ই-কমার্স সাইটগুলি তাদের প্ল্যাটফর্মে বিশেষ সেলের আয়োজন করেছে। এই সব সেলে ইলেকট্রনিক্স প্রোডাক্টগুলির উপর বাম্পার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যেমন আপনি অ্যামাজন থেকে প্রায় ৬,০০০ টাকা ডিসকাউন্টে এখন Vivo V17 ফোনটি কিনতে পারবেন। এই ফোনটির আসল দাম ২৪,৯৯০ টাকা। ২০১৯ সালের ডিসেম্বরে এই ফোনটি ভারতে লঞ্চ হয়েছিল। এতে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে।

১৮,৮৪০ টাকায় কিনে নিন Vivo V17

অ্যামাজনে ভিভো ভি১৭ ফোনটি এখন ১৮,৮৪০ টাকায় পাওয়া যাচ্ছে। এই মূল্য ফোনটির ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজের। যদিও ফ্লিপকার্ট থেকে ফোনটি কিনতে গেলে ২৪,৯৯০ টাকা খসাতে হবে। তাই আপনি যদি কোনো মিড রেঞ্জ ফোন খুঁজে থাকেন, তাহলে সস্তায় অ্যামাজন থেকে এই ফোনটি কিনতেই পারেন।

Vivo V17 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের ভিভো ভি১৭ ফোনে আছে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ × ১০৮০ পিক্সেল) সুপার AMOLED ডিসপ্লে। এর আসপেক্ট রেশিও ১৯.৫:৯ এবং পিক্সেল ডেন্সিটি ৪০৪ পিপিআই। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৫এআইই প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজে। সিকিউরিটির জন্য রয়েছে ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সর।

ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড ফ্যানটাচ ওএস -এ চলে। ফটোগ্রাফির জন্য Vivo V17 এর পিছনে রয়েছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলের জন্য দেওয়া হয়েছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটিতে আছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন