৪ হাজার টাকা সস্তা হল Vivo V17, সীমিত সময়ের অফার

জিএসটির কারণে ভারতে গত এপ্রিল মাসে স্মার্টফোন কোম্পানিগুলি তাদের স্মার্টফোনের দাম বাড়িয়েছিল। তবে বিক্রি বাড়াতে কোম্পানিগুলি ধীরে ধীরে আবার তাদের ফোনের দাম কমাতে শুরু করেছে। আপনি যদি এই মুহূর্তে মিড রেঞ্জের কোনো ফোন খোঁজ করেন তাহলে Vivo V17 কিনতে পারেন। এই ফোনটি ৪,০০০ টাকা কমে পাওয়া যাচ্ছে। যদিও ভিভো -র তরফে এই বিষয়ে কিছু জানানো হয়নি। তবে Amazon India থেকে আপনি এই ফোনটি কমে কিনতে পারবেন।

৪ হাজার টাকা কমে পাওয়া যাচ্ছে Vivo V17:

ভারতে ভিভো ভি ১৭ এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম ছিল ২৪,৯৯০ টাকা। তবে আপনি অ্যামাজন থেকে ফোনটি ২০,৯৯০ টাকায় কিনতে পারবেন। এছাড়াও এক্সচেঞ্জ অফারে ফোনটির ওপর সর্বোচ্চ ১২,৫০০ টাকা ছাড় পাওয়া যাবে। আবার ফোনটি নো কস্ট ইএমআই অফারেও কেনা যাবে। এই ফোনটি গ্লেসিয়ার আইস ও মিডনাইট ওশান কালারে পাওয়া যাবে। জানিয়ে রাখি এটি একটি লিমিটেড পিরিয়ড অফার।

Vivo V17 স্পেসিফিকেশন:

ভিভো ভি১৭ ফোনে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। যার স্ক্রিন রেজল্যুশন ২৪০০ × ১০৮০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯ । ফোনটি আই ভিউ ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে। এরসাথে ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সর পাবেন। ফোনের পারফরম্যান্সের কথা বললে এতে স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসর এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ আছে।

অ্যান্ড্রয়েড ৯ পাই-র সাথে আসা এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা আছে। যার প্রথমটি ৪৮ ( অ্যাপারচার f/১.৮) মেগাপিক্সেল, দ্বিতীয়টি ৮ ( অ্যাপারচার f/২.২ ) মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেস্নর এবং তৃতীয় ও চতুর্থ ক্যামেরাটি ২ মেগাপিক্সেল ডেপ্থ ও ম্যাক্রো লেন্স । এছাড়াও একটি ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে যার অ্যাপারচার f/২.৪৫। ক্যামেরায় সুপার নাইট মোড, আল্ট্রা স্ট্যাবল ভিডিও, পোর্ট্রেট বোকেহ, পোর্ট্রেট লাইট এফেক্ট, এআর স্টিকার, পোজ মাস্টার, এআই মেকআপ এবং এআই এইচডিআর এর মতো ফিচার উপলব্ধ । ফোনটিতে কুইক চার্জিং প্রযুক্তি সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।