৬ ক্যামেরার Vivo V17 Pro ৯৯৯ টাকায় করুন প্রি-বুক, পাবেন ক্যাশব্যাক

  

চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে আগামী ২০ সেপ্টেম্বর ভারতে Vivo V17 Pro লঞ্চ করা হবে। ভিভো ভি১৭ প্রো ভারতে Flipkart থেকে কেনা যাবে। তবে আগ্রহী কাস্টমাররা এখন থেকেই এই ফোনটি প্রি অর্ডার করতে পারেন। 91mobiles রিপোর্ট অনুসারে, এই ফোনটি বুক করার সময় কাস্টমাররা যদি HDFC, ICICI এবং HDB ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে তবে ১০ শতাংশ ছাড় পাবে।

এরসাথে ৫,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ক্যাশব্যাক দেওয়া হবে। আপনি ২৭ সেপ্টেম্বর পর্যন্ত প্রি বুকিং করতে পারেন। এরজন্য কোম্পানিকে ৯৯৯ টাকা পেমেন্ট করতে হবে, যা পরে ফোনের দাম থেকে ব্যাড দেওয়া হবে। আসুন এই ফোনের সম্ভাব্য ফিচার জেনে নিই।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

ডুয়েল ফ্রন্ট ক্যামেরা সেটআপ :

ভিভো ভি ১৭ প্রো এর সবচেয়ে বড়ো আকর্ষণ হলো ফ্রন্ট ক্যামেরা। জানা গেছে কোম্পানি এই ফোনে ডুয়েল ফ্রন্ট ক্যামেরা দেবে। এরফলে ভি ১৭ প্রো হলো বিশ্বের প্রথম ফোন যেখানে ডুয়েল ফ্রন্ট ক্যামেরা থাকবে। ফ্রন্ট ক্যামেরার প্রাইমারি সেন্সর হবে 32 মেগাপিক্সেল।

ফোনে থাকবে সবমিলিয়ে ৬ টি ক্যামেরা : 

এই ফোনের পিছনে থাকবে চারটি ক্যামেরা এবং সামনে থাকবে দুটো ক্যামেরা। অর্থাৎ মোট ৬ টি ক্যামেরা দেওয়া হবে। এটি কোম্পানির প্রথম ফোন যেখানে ৬ টি ক্যামেরা থাকবে।

৪৮ বা ৬৪ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা থাকবে :

এই ফোনের চারটি ক্যামেরার মাঝে এলইডি ফ্ল্যাশ থাকবে। চারটি ক্যামেরার প্রত্যেকটি সম্পর্কে বিস্তারিত না জানা গেলেও ফোনটির রিয়ার ক্যামেরার প্রাইমারি সেন্সর হবে ৪৮ মেগাপিক্সেল। তবে কয়েকটি রিপোর্টে বলা হচ্ছিলো এই ফোনে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সরও ব্যবহার করা হতে পারে।

ইনডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর :

এই ফোনের পিছনে কোনো ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যায়নি। অর্থাৎ ফোনটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে লঞ্চ হতে পারে। এছাড়াও এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : ভারতে ৭,০০০ কোটি টাকার বেশি বিনিয়োগ করতে চলেছে অ্যাপল

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন