মোট ৬ টি ক্যামেরা সহ ভারতে আসছে Vivo V19, রয়েছে নজরকাড়া সব ফিচার

চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো গত মাসে ইন্দোনেশিয়ায় Vivo V19 লঞ্চ করেছিল। এবার এই ফোনকে ভারতে আনার পরিকল্পনা নিচ্ছে কোম্পানি। যদিও ভারতে আগেই আসার কথা ছিল ভিভো ভি ১৯ এর। তবে করোনা ভাইরাসের কারণে তা পিছিয়ে দেওয়া হয়। এই ফোনকে ১২ মে ভারতে লঞ্চ করা হতে পারে। Vivo V19 কোম্পানির প্রথম ফোন যেখানে ডুয়েল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। আপনাকে জানিয়ে রাখি ওইদিন শাওমি ও Poco F2 Pro লঞ্চ করতে পারে।

Vivo V19 দাম :

আগেই বলেছি ভিভো ভি ১৯ কে কোম্পানি ইন্দোনেশিয়ায় লঞ্চ করেছিল। ভিভো ভি ১৯ এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ভারতীয় মুদ্রায় প্রায় ২২,১৫০ টাকা। ফোনটি কালো ও সোনালী রঙে পাওয়া যাবে।

Vivo V19 স্পেসিফিকেশনফিচার :

পাঞ্চ হোল ডিজাইনের সাথে এই ফোনে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ২৪০০ x ১০৮০ পিক্সেল। সিকিউরিটির জন্য এই ফোনে পাবেন ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। স্মার্টফোনটিতে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১২ প্রসেসর, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

এই ফোনের সামনে ৩২ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। আবার পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রধান ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। অন্যান্য ক্যামেরার কথা বললে এতে আছে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ডেডিকেটেড ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। ফোনটি অ্যান্ড্রয়েড পাই ১০ ভিত্তিক ফানটাচ ১০ সিস্টেমে চলে। এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।