ভারতে ৪ হাজার টাকা দাম কমলো Vivo V19 এর, এখন পাবেন এত কমে

vivo-v19-price-drop-up-to-rs-4000-in-india-check-new-price

গত মে মাসে ভারতে এসেছিল Vivo V19। এবার এই ফোনটির দাম কমিয়ে দিল কোম্পানি। ভিভো ভি১৯ ফোনটি এখন ভারতে ৪ হাজার টাকা পর্যন্ত কমে পাওয়া যাবে। মে মাসে এই ফোনটি ২৭,৯৯০ টাকার প্রাথমিক দামে লঞ্চ হয়েছিল। Vivo V19 ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১২ প্রসেসর, কোয়াড রিয়ার ক্যামেরা ও ৪,৫০০ এমএএইচ ব্যাটারি পাবেন। আসুন ভিভো ভি১৯ এর নতুন দাম জেনে নিই।

Vivo V19 নতুন দাম:

ভারতে ভিভো ভি ১৯ ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ২৭,৯৯০ টাকা। তবে এখন থেকে এই ভ্যারিয়েন্টটি ২৪,৯৯০ টাকায় কেনা যাবে। আবার ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ৩১,৯৯০ টাকা। তবে এই ভ্যারিয়েন্টের নতুন দাম হয়েছে ২৭,৯৯০ টাকা। ফোনটি Amazon India, Flipkart, Vivo E-store ছাড়াও অফলাইনে কেনা যাবে।

Vivo V19 স্পেসিফিকেশন :

পাঞ্চ হোল ডিজাইনের সাথে ভিভো ভি ১৯ ফোনে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ২৪০০ x ১০৮০ পিক্সেল। ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৬ আছে। সিকিউরিটির জন্য এই ফোনে পাবেন ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। স্মার্টফোনটিতে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১২ প্রসেসর, ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি জিবি স্টোরেজ। ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসাবে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড ফানটাচ ১০।

ভিভো ভি ১৯ ফোনের সামনে এফ/ ২.১ অ্যাপারচারের সাথে ৩২ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। আবার পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রধান ক্যামেরা এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। অন্যান্য ক্যামেরার কথা বললে এতে আছে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ডেডিকেটেড ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। এই ফোনের ক্যামেরায় বোকেহ, পোর্ট্রেট, নাইট মোড ফিচার উপলব্ধ। ফোনটি অ্যান্ড্রয়েড পাই ১০ ভিত্তিক ফানটাচ ১০ সিস্টেমে চলে। এতে ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জিংয়ের সাথে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।