ভারতে লঞ্চের আগেই বিক্রি শুরু হল Vivo V20 (2021) এর, আছে স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর

কয়েক সপ্তাহ আগেই ইন্দোনেশিয়ার টেলিকম ওয়েবসাইট ও ভারতের BIS সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল Vivo V20 (2021) কে। এখানে ফোনটির মডেল নম্বর ছিল V2040। কয়েকদিন আগেই একই মডেল নম্বর সহ ফোনটি কে গিকবেঞ্চেও দেখা যায়। তবে আচমকাই আজ Vivo V20 (2021) কে Amazon India ওয়েবসাইটে বিক্রির জন্য অন্তর্ভুক্ত করা হল। ই-কমার্স সাইটে ফোনটি স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর সহ লিস্টেড আছে।

প্রসঙ্গত গত সেপ্টেম্বরে লঞ্চ হয়েছিল ভিভো ভি২০, যেখানে স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর ছিল। ফলে এর ২০২১ ভার্সনটি সামান্য উন্নত প্রসেসর সহ এসেছে। যদিও কোম্পানির তরফে এখনও Vivo V20 (2021) এর লঞ্চ ডেট জানানো হয়নি। তবে অ্যামাজনে ফোনটি ইতিমধ্যেই কেনার জন্য উপলব্ধ। টেকগাপের টিম ফোনটি কেনার জন্য পেমেন্টও করতে পেরেছে।

Vivo V20 (2021) এর দাম

অ্যামাজন ইন্ডিয়া অনুযায়ী, ভিভো ভি২০ (২০২১) ফোনটির দাম ২৪,৯৯০ টাকা। এই দাম ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। ফোনটি মিডনাইট জাজ, এবং সানসেট মেলোডি কালারে উপলব্ধ। জানিয়ে রাখি আগের ভার্সন অর্থাৎ ভিভো ভি২০ ভারতে দুটি স্টোরেজ সহ পাওয়া যাচ্ছে। এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ২৪,৯৯০ টাকা এবং ২৭,৯৯০ টাকা।

Vivo V20 (2021) এর স্পেসিফিকেশন

স্পেসিফিকেশনের দিক থেকেও ভিভো ভি২০ ও ভিভো ভি২০ (২০২১) এর কোনো পার্থক্য নেই। কেবল ভি২০ তে যেখানে স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর ছিল। সেখানে স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর সহ এসেছে ভি২০ (২০২১)। আগের মডেলের মতই এতেও ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস S-AMOLED ডিসপ্লে আছে, যার ডিজাইন ওয়াটার ড্রপ নচ। এর পিক্সেল রেজোলিউশন ১০৮০ x ২৪০০ পিক্সেল ও আসপেক্ট রেশিও ২০:৯। ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত।

আবার Vivo V20 (2021) ফোনটিতে আছে ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জার ২.০ টেকনোলজি সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি চলে অ্যান্ড্রয়েড ১০ বেসড FunTouchOS ১১ ইন্টারফেসে। এর পিছনে আছে তিনটি ক্যামেরা ( ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড +২ মেগাপিক্সেল মনো ক্যামেরা)। আবার সেলফির জন্য আছে ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটির সম্পূর্ণ স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন