ভারতে আসছে Vivo V20 সিরিজের তিনটি ফোন, থাকবে ৪৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা

Vivo V20 image leaked may launch with triple Rear camera
ছবি -Mysmartprice

কয়েকদিন আগেই থাইল্যান্ডের সার্টিফিকেশান সাইট NBTC, ইন্দোনেশিয়ার SDPPI, চীনের CQC এবং বেঞ্চমার্ক সাইট Geekbench এ দেখা গিয়েছিল, Vivo V20 Pro এবং Vivo V20 SE ফোন দুটিকে। যারপরে পরিষ্কার হয়ে যায় এই ফোন দুটি শীঘ্রই লঞ্চ হবে। তবে সম্প্রতি একটি রিপোর্টে জানা গেছে, ভিভো তাদের ভি সিরিজের এই দুটি ফোন ছাড়াও আরও একটি ফোনকে ভারতে আনছে, যার নাম Vivo V20। এই তিনটি ফোনকে কয়েক সপ্তাহের মধ্যে ভারতে দেখা যাবে বলে রিপোর্টে দাবি করা হয়েছে।

Mysmartprice এর এই রিপোর্ট অনুযায়ী, ভিভো ভি ২০ ফোনটি Vivo X50 Pro এর মত ক্যামেরা সেন্ট্রিক স্মার্টফোন হবে। যদিও এই ফোনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, যেখানে ভিভো এক্স ৫০ প্রো কোয়াড ক্যামেরা সেটআপ এর সাথে এসেছিল। মাইস্মার্টপ্রাইস এই ফোনের একটি ছবিও শেয়ার করেছে। তারা জানিয়েছে Vivo V20 সিরিজে ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে। এই সিরিজে 5G সাপোর্টের সাথে গিম্বাল স্টেবিলাইজেশন ফিচার দেওয়া হতে পারে।

ছবি -Mysmartprice

গিকবেঞ্চ থেকে এর আগে জানা গিয়েছিল, Vivo V20 SE ফোনটিতে “trinket” কোডনেমের প্রসেসর থাকবে। জানিয়ে রাখি, কোয়ালকমের মিড রেঞ্জ প্রসেসর স্ন্যাপড্রাগন ৬৬৫ এর কোডনেম হচ্ছে “trinket”। যেটি ১১ মিমি টেকনোলজির ওপর নির্মিত একটি অক্টাকোর চিপসেট। CQC থেকে জানা গেছে, ফোনটিতে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জের সুবিধা থাকবে।

আবার ভিভো ভি ২০ এসই ৮ জিবি র‌্যাম এবং অ্যান্ড্রয়েড লেটেস্ট ১০ অপারেটিং সিস্টেম সহ আসবে। ফোনটি গিকবেঞ্চে সিঙ্গল-কোর টেস্টে ৩১৬ পয়েন্ট এবং মাল্টি-স্কোর টেস্টে ১৩৭৭ পয়েন্ট অর্জন করেছে।