দুর্দান্ত সেলফি ক্যামেরা ও প্রিমিয়াম ফিচারের সাথে Vivo V20 ভারতে লঞ্চ হল

vivo-v20-launched-in-india-with-44-mp-front-camera-price-specifications

চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো ভারতে তাদের ভি সিরিজের নতুন ফোন Vivo V20 লঞ্চ করলো। এই ফোনটিকে কিছুদিন আগে থাইল্যান্ডে লঞ্চ করা হয়েছিল। এই ফোনটি ছাড়াও ভি২০ সিরিজে আরও দুটি ফোন আছে – Vivo V20 Pro ও Vivo V20 SE। যদিও এই ফোনগুলিকে এখনও ভারতে আনা হয়নি। Vivo V20 এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জার, ওয়াটারড্রপ ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম।

Vivo V20 ভারতে দাম, লভ্যতা ও সেলের তারিখ

ভিভো ভি২০ দাম শুরু হয়েছে ২৪,৯৯০ টাকা থেকে। এই দাম ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আবার ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ২৭,৯৯০ টাকা। এই ফোনটি মিডনাইট জাজ, মুনলাইট সোনাটা এবং সানসেট মেলোডি কালারে পাওয়া যাবে। এই ফোনটি অনলাইন ও অফলাইন মার্কেট থেকে কেনা যাবে।

অনলাইনে ফোনটি Flipkart ও Vivo অনলাইন স্টোর থেকে পাওয়া যাবে। আবার অফলাইনে Croma, Reliance Digital, Poorvika প্রভৃতি থেকে ফোনটি পাবেন। আজ থেকে ২০ অক্টোবর পর্যন্ত ফোনটি প্রি-অর্ডারের জন্য উপলব্ধ থাকবে।

Vivo V20 স্পেসিফিকেশন

ভিভো ভি ২০ ফোনে পাবেন ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস S-AMOLED ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এই ডিসপ্লের পিক্সেল রেজোলিউশন ১০৮০ x ২৪০০ পিক্সেল ও আসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও হবে ৯১.২ শতাংশ। ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর। সাথে দেওয়া হয়েছে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের ফোনের স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

পাওয়ারের জন্য Vivo V20 ফোনে আছে ৪,০০০ এমএএইচ ব্যাটারি। এতে ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জার ২.০ টেকনোলজি ও এনএফসি সাপোর্ট আছে। চার্জিংয়ের জন্য এতে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড FunTouchOS ১১ ইন্টারফেসে চলবে।

Vivo V20 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। এই তিনটি ক্যামেরা হল- এফ/১.৮৯ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা + ২ মেগাপিক্সেল ২ মনো ক্যামেরা, যার অ্যাপারচার এফ/২.৪। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে আছে ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ক্যামেরার অ্যাপারচার এফ/২.০। এই ক্যামেরায় সুপার নাইট সেলফি, স্লো মো সেলফি, ৪কে সেলফি প্রভৃতি ফিচার আছে।