চর্চার অবসান, ২ ডিসেম্বর ভারতে লঞ্চ হবে ডুয়েল সেলফি ক্যামেরার Vivo V20 Pro 5G

আগামী ২ ডিসেম্বর ভারতে আসছে Vivo V20 Pro 5G। কোম্পানির তরফে একটি টিজার পোস্ট করে এই খবর নিশ্চিত করা হয়েছে। ভারতে এই ফোনটির লঞ্চ ডেট নিয়ে কয়েকদিন ধরেই চর্চা চলছিল। যদিও XDA Developers-এর মেম্বার তুষার মেহতা আগেই জানিয়েছিলেন, ২ ডিসেম্বর ভিভো ভি২০ প্রো ৫জি ভারতে লঞ্চ হবে। এবার ভিভোর তরফেও সেই খবর নিশ্চিত করা হল। জানিয়ে রাখি এই ফোনটি আগেই থাইল্যান্ডে লঞ্চ হয়েছে।

গতকালই কোম্পানির ওয়েবসাইটে Vivo V20 Pro 5G এর রেজিস্ট্রেশন শুরু হয়। যার পরে আরও নিশ্চিত হয়ে যায় ফোনটি ২ ডিসেম্বরেই ভারতে আসবে। এমনকি রিটেল স্টোর থেকে ফোনটি প্রি-বুকিংও করা যাচ্ছে। ভারতে এই ফোনটি অনলাইনে Vivo Store ও Amazon India থেকে পাওয়া যাবে। অ্যামাজনে ইতিমধ্যেই ফোনটিকে প্রোডাক্ট পেজে দেখা গেছে।

Vivo V20 Pro 5g launch date india set on 2 december

কোম্পানির তরফে মিডিয়াকে পাঠানো ইনভাইট লেটারে লেখা আছে, ব্লক ইউর ডে : ২.১২.২০২০। যদিও ফোনটির লঞ্চ ইভেন্ট ওইদিন ঠিক কোন সময় অনুষ্ঠিত হবে তা বলা হয়নি। তবে নিশ্চিত যে অনলাইন লঞ্চ ইভেন্টের মধ্য দিয়ে Vivo V20 Pro 5G কে ভারতে আনা হবে।

Vivo V20 Pro 5G এর দাম ও প্রিবুকিং অফার

যদিও কোম্পানির তরফে ভিভো ভি২০ প্রো ৫জি এর দাম এখনও জানানো হয়নি। তবে মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম হবে ২৯,৯৯০ টাকা।

প্রিবুকিং অফারে আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড, জেস্টমানি ফাইন্যান্সের কার্ড ও ব্যাঙ্ক অফ বরোদার ক্রেডিট কার্ডের ওপর ১০ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে। আবার Bajaj Finserv কার্ডধারীরা ১০১ টাকায় নতুন ভিভো ফোন পেতে পারেন। এছাড়াও ডাউনপেমেন্টের ওপর ২০ শতাংশ ক্যাশব্যাক, জিও বেনিফিট ও V-shield মোবাইল ড্যামেজ প্রটেকশন প্রভৃতি সুবিধা মিলবে। ফোনটির স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন