ভারতে লঞ্চের আগেই রিলায়েন্স ডিজিটাল স্টোরে Vivo V20 Pro 5G, জানুন দাম

আগামী পরশু অর্থাৎ ২রা ডিসেম্বর ভারতের বাজারে লঞ্চ হবে Vivo-র মিড-রেঞ্জ 5G স্মার্টফোন Vivo V20 Pro 5G। গত ২৬ শে নভেম্বর থেকে ভারতে ফোনটির প্রি-বুকিং শুরু হয়েছে। জানা গেছে অনলাইনে এই ফোনটি Vivo Store এবং Amazon India থেকে কেনা যাবে। তবে এরমধ্যে আজ ভিভো ভি প্রো ৫জি কে Reliance Digital স্টোরে অন্তর্ভুক্ত করা হল। যেখান থেকে ফোনটির স্পেসিফিকেশন সহ দাম জানা গেছে। ভারতে Vivo V20 Pro 5G এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ যুক্ত মডেলের দাম হবে ২৯,৯৯০ টাকা।

তবে শুধু রিলায়েন্স ডিজিটাল প্ল্যাটফর্মেই নয় Vivo V20 Pro 5G ফোনটিকে দেখা গেছে Sangeethamobiles এবং Poorvikamobile নামের দুটি রিটেলারের প্রোডাক্ট লিস্টেও। ওই দুটি রিটেলারও ফোনটির একই দাম ঘোষণা করেছে।

প্রসঙ্গত, Vivo V20 Pro 5G ফোনটি আগেই থাইল্যান্ডের বাজারে লঞ্চ হয়েছে। ফলে ফোনটির প্রায় সমস্ত স্পেসিফিকেশনই আমরা আগে জানতে পেরেছি। ডিসপ্লের কথা বললে এই 5G ডিভাইসটিতে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে প্যানেল রয়েছে, যার স্ক্রিন অ্যাসপেক্ট রেশিও ২০:৯ এবং কনট্রাস্ট রেশিও ৩০০০০০০:১। ডিসপ্লের রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল। অন্যদিকে ফোনটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ (৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল) এবং ডুয়াল ফ্রন্ট ক্যামেরা সেটআপ (৪৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল) রয়েছে।

নির্ভরযোগ্য পারফরম্যান্স সরবরাহ করার জন্য Vivo V20 Pro 5G ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি অক্টা-কোর প্রসেসর রয়েছে, সাথে পাওয়া যাবে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। এছাড়া ডেডিকেটেড মাইক্রো এসডি কার্ড স্লট দেওয়া হয়েছে, যার সাহায্যে ইউজাররা ফোন মেমরি আরো খানিকটা বাড়াতে পারবেন। এটি অ্যান্ড্রয়েড ১০ বেসড ফানটাচ ওএস ১১ সিস্টেমে চলে।

এদিকে ভিভো ভি২০ প্রো ফোনটির ক্রেতাদের ঘণ্টার পর ঘণ্টা ফোন চার্জিং প্লাগে গুঁজে রাখার প্রয়োজন হবেনা, কারণ এটিতে  ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করে। ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি ৪,০০০ এমএএইচ। সিকিউরিটির জন্য এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে।