শক্তিশালী প্রসেসর সহ আসছে Vivo V20 Pro এবং Vivo V20 SE

Vivo V20 Pro and Vivo V20 SE spotted on nbtc certifications site

চীনা মোবাইল প্রস্তুতকারক সংস্থা Vivo তাদের V সিরিজের স্মার্টফোনে আরও দুটি নতুন ফোন যুক্ত করতে চলেছে। থাইল্যান্ডের সার্টিফিকেশান সাইট NBTC তে এই ফোন দুটিকে দেখা গেছে। এখানে ফোনের মডেল নম্বর দুটি হল, ‘Vivo V2018’ এবং ‘Vivo V2022’ । সার্টিফিকেশান সাইট অনুযায়ী ফোন দুটিকে Vivo V20 Pro এবং Vivo V20 SE নামে মার্কেটিং করা হবে। এছাড়া ফোনদুটিকে ইন্দোনেশিয়ার SDPPI, চীনের CQC এবং Geekbench এও অর্ন্তভুক্ত করা হয়েছে।

গিকবেঞ্চ থেকে জানা গেছে, Vivo V20 SE ফোনটিতে “trinket” কোডনেমের প্রসেসর থাকবে। জানিয়ে রাখি, কোয়ালকমের মিড রেঞ্জ প্রসেসর স্ন্যাপড্রাগন ৬৬৫ এর কোডনেম হচ্ছে “trinket”। যেটি ১১ মিমি টেকনোলজির ওপর নির্মিত একটি অক্টাকোর চিপসেট। CQC থেকে জানা গেছে, ফোনটিতে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জের সুবিধা থাকবে।

গিকবেঞ্চ সার্টিফিকেশন সাইট অনুযায়ী, Vivo V20 SE এর র‌্যাম ৮ জিবি এবং ফোনটিতে অ্যান্ড্রয়েডের লেটেস্ট ১০ অপারেটিং সিস্টেম থাকবে। ফোনটি গিকবেঞ্চের সিঙ্গল-কোর টেস্টে ৩১৬ পয়েন্ট এবং মাল্টি-স্কোর টেস্টে ১৩৭৭ পয়েন্ট অর্জন করেছে। এছাড়া ফোন দুটির ফিচার বা স্পেসিফিকেশন সর্ম্পকে কোনো তথ্য পাওয়া যায়নি।

নতুন Vivo V20 সিরিজ V19 সিরিজের উত্তরসূরী হবে। পুরানো ভি১৯ সিরিজে চীপসেট হিসেবে ছিল স্ন্যাপড্রাগন ৭১২। অতএব Vivo V20 সিরিজের ফোনদুটিতে আরো ভাল চীপসেট পাওয়ার প্রত্যাশা করা যায়।