ভারতে Vivo V20 Pro প্রিঅর্ডার করলে পাবেন ১০ শতাংশ ছাড় ও ১০ হাজার টাকা বেনিফিট

গত সেপ্টেম্বরে থাইল্যান্ডে লঞ্চ হয়েছিল Vivo V20 Pro। এবার এই ফোনটি ভারতে আসতে চলেছে। রিপোর্ট অনুযায়ী, ডিসেম্বরের প্রথম সপ্তাহেই ভারতীয় বাজারে উপলব্ধ হবে ভিভো ভি২০ প্রো। তবে লঞ্চ যত এগিয়ে আসছে ততই এই ফোন সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে আসছে। গতকালই জানা গিয়েছিল ভারতে এই ফোনের দাম শুরু হবে ২৯,৯৯০ টাকা থেকে। আজ XDA Developers থেকে Vivo V20 Pro ফোনটি প্রিঅর্ডার করলে কি অফার পাওয়া যাবে তা জানানো হয়েছে।

XDA Developers সাইটের লেখক Tushar Mehta একটি টুইট করে জানিয়েছেন, ভারতে ভিভো ভি২০ প্রো প্রিঅর্ডার করলে ১০ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে। এই অফার ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড, ZestMoney Finance এর কার্ড ও Bank of Baroda এর ক্রেডিট কার্ডের মাধ্যমে পাওয়া যাবে।

vivo v20 pro pre orderএছাড়াও জিও গ্রাহকরা এই ফোনের ওপর ১০,০০০ টাকা পর্যন্ত বেনিফিট পাবে। সাথে আপগ্রেড অফার, Bajaj Finserv এর মাধ্যমে ইএমআই অফার প্রভৃতি উপলব্ধ থাকবে।

যদিও Vivo V20 Pro এর ভারতে সঠিক লঞ্চ ডেট এখনও জানা যায়নি। এর আগে এই ফোনটি ২৪ নভেম্বর লঞ্চ হবে বলে জানা গিয়েছিল। তবে ভিভোর তরফে আভাস দেওয়া হয়েছে ফোনটি ডিসেম্বরের শুরুতে ভারতে আসবে। তাই নিশ্চিতভাবেই বলা যায়, শীঘ্রই ভারতে ভিভো ভি২০ প্রো এর প্রিঅর্ডার শুরু হবে।

এই ফোনটির প্রধান প্রধান ফিচারের মধ্যে আছে ৬.৪৪ ইঞ্চি ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৪,০০০ এমএএইচ ব্যাটারি। জানিয়ে রাখি এর আগে ভিভো এই সিরিজের Vivo V20, Vivo V20 SE ফোন দুটিকে ভারতে লঞ্চ করেছিল।