আসছে ৮ জিবি র‌্যামের Vivo V20 SE, থাকবে স্ন্যাপড্রাগন প্রসেসর

কয়েক সপ্তাহ ধরেই শোনা যাচ্ছে ভিভো শীঘ্রই তাদের V সিরিজের বেশ কয়েকটি স্মার্টফোন লঞ্চ করবে। এই ফোনগুলি হল Vivo V20,  Vivo V20 Pro এবং Vivo V20 SE। এদের মধ্যে আজ মালয়েশিয়ার সোশ্যাল মিডিয়া পেজে Vivo V20 SE এর টিজার পোস্ট করা হল। হয়তো কোম্পানি এই সিরিজে সর্বপ্রথম ভিভো ভি২০ এসই কেই লঞ্চ করবে। যদিও টিজার পোস্ট করলেও ফোনটি কবে লঞ্চ হবে সে বিষয়ে ভিভো কিছু জানায়নি।

Get ready to welcome an overflow of colours and joy!Say hello to the vivo V20 SE! #vivoV20SE #BeTheFocus

Posted by vivo on Tuesday, September 8, 2020

ভিভো মালয়েশিয়ায় ফেসবুক পেজে জানানো হয়েছে, Vivo V20 SE কামিং সুন। যদিও ফোনের স্পেসিফিকেশন বা অন্য কোনো তথ্য জানানো হয়নি। টিপ্সটার Abhishek Yadav কিছুদিন আগে জানিয়েছিলেন এই ফোনটিকে এমাসে লঞ্চ করা হবে। এরসাথে তিনি ফোনের কিছু স্পেসিফিকেশনও সামনে এনেছিলেন। এখন দেখার ভিভো ভি২০ এসই কবে লঞ্চ হয়।

Vivo V20 SE এর সম্ভাব্য স্পেসিফিকেশন

বেঞ্চমার্ক সাইট গিকবেঞ্চ থেকে এর আগে জানা গিয়েছিল, Vivo V20 SE ফোনটিতে “trinket” কোডনেমের প্রসেসর থাকবে। জানিয়ে রাখি, কোয়ালকমের মিড রেঞ্জ প্রসেসর স্ন্যাপড্রাগন ৬৬৫ এর কোডনেম হচ্ছে “trinket”। যেটি ১১ মিমি টেকনোলজির ওপর নির্মিত একটি অক্টাকোর চিপসেট। CQC থেকে জানা গেছে, ফোনটিতে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জের সুবিধা থাকবে।

আবার ভিভো ভি ২০ এসই ৮ জিবি র‌্যাম এবং অ্যান্ড্রয়েড লেটেস্ট ১০ অপারেটিং সিস্টেম সহ আসবে। ফোনটি গিকবেঞ্চে সিঙ্গল-কোর টেস্টে ৩১৬ পয়েন্ট এবং মাল্টি-স্কোর টেস্টে ১৩৭৭ পয়েন্ট পেয়েছিল। স্পেসিফিকেশন থেকে পরিষ্কার ফোনটি মিড রেঞ্জে লঞ্চ হবে।