Vivo V20 SE ইউজারদের জন্য সুখবর, এল অ্যান্ড্রয়েড ১১ আপডেট

vivo-v20-se-getting-android-11-based-fantouch-os-update-in-india.jpg

গত নভেম্বরে ভারতে লঞ্চ হয়েছিল Vivo V20 SE। এবার এই ফোনের জন্য নতুন আপডেট আনলো চীনা স্মার্টফোন কোম্পানিটি। এই আপডেটে মিড রেঞ্জ ফোনটি অ্যান্ড্রয়েড ১১ (Android 11) ভিত্তিক ফ্যানটাচ ওএস ইন্টারফেস পেয়েছে। প্রসঙ্গত ভিভো ভি২০ এসই গতবছর অ্যান্ড্রয়েড ১০ বেসড ফ্যানটাচ ওএস ১১ কাস্টম স্কিনের সাথে বাজারে এসেছিল। এই ফোনে আছে স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Vivo V20 SE এর জন্য আসা এই অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক আপডেটটির ফার্মওয়্যার ভার্সন PD2038CF_EX_A_1.70.6। আবার আপডেটটির সাইজ ৩.৫৯ জিবি। এই আপডেটের পর ফোনে অ্যান্ড্রয়েড ১১ এর নোটিফিকেশন হিস্ট্রি, চ্যাট ফ্যাংশান প্রায়োরিটি, চ্যাট বাবলস, উন্নত মিডিয়া কন্ট্রোল, ওয়ান টাইম পারমিশনের মতো ফিচার যুক্ত হবে।

তবে মনে রাখবেন আপাতত কিছু সংখ্যক ভিভো ভি২০ এসই ইউজার এই আপডেট পেয়েছেন। সুতরাং আপনি যদি এই আপডেট এখনও না পেয়ে থাকেন তাহলে হতাশ হবেন না। আশা করা যায় এই সপ্তাহের মধ্যে সকল ইউজারের কাছে এই আপডেট পৌঁছে যাবে। আপনার ফোনে এই আপডেট এসেছে কিনা তা চেক করতে Settings > Software update > Download and install স্টেপগুলি লো করতে পারেন।

Vivo V20 SE এর দাম ও স্পেসিফিকেশন

ভারতে ভিভো ভি২০ এসই এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ২০,৯৯০ টাকা। এই ফোনে আছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪,১০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও এই ফোনে আছে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) AMOLED ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, অপটিক্যাল ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন