৪৪ এমপি সেলফি ক্যামেরা সহ ২৪ সেপ্টেম্বর লঞ্চ হবে Vivo V20 SE

২৪ সেপ্টেম্বর মালয়েশিয়ায় লঞ্চ হবে Vivo V20 SE। গতকালই কোম্পানি তাদের মালয়েশিয়ায় সোশ্যাল মিডিয়া পেজে জানিয়েছিল, খুব শীঘ্রই ভি২০ এসই কে লঞ্চ করা হবে। আজ কোম্পানি এর লঞ্চ ডেট সামনে আনলো। প্রসঙ্গত গত কয়েকসপ্তাহ ধরে বিভিন্ন সাইটে Vivo V20 সিরিজের তিনটি ফোনকে দেখা গিয়েছিল -Vivo V20,  Vivo V20 Pro এবং Vivo V20 SE। কিন্তু এরমধ্যে ভিভো ভি২০ এসই কে কোম্পানি সবার আগে বাজারে আনছে।

এদিকে ভিভো -র মালয়েশিয়ায় ওয়েবসাইট থেকে কেবল জানা গেছে, Vivo V20 SE ফোনে ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি থাকবে। এরসাথে ফোনটি স্লিম ডিজাইনের সাথে আসবে। আবার ফোনটি দুর্দান্ত লো লাইট ফটোগ্রাফি অফার করবে। সাথে এই ফোনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা। আবার ফোনটির একটি কালার হবে ব্ল্যাক। আশা করা যায় ভিভো ভি২০ এসই আরও কিছু কালারে আসবে।

Vivo V20 SE সম্ভাব্য স্পেসিফিকেশন

সার্টিফিকেশন সাইট ও ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, Vivo V20 SE ফোনে ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা থাকবে। এই ফোনের ক্যামেরা ডিজাইন Vivo X50 Pro এর মত হবে। তবে বড় পার্থক্য হলো ভিভো এক্স ৫০ প্রো কোয়াড রিয়ার ক্যামেরার সাথে এসেছিল। তবে এখানে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। আবার ভিভো ভি২০ এসই ফোনটিতে অটোফোকাসের সাথে ৪৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে।

এই ফোনটি ওয়াটার ড্রপ নচ ডিসপ্লের সাথে আসবে। আবার এতে থাকবে ৮ জিবি র‌্যামের বিকল্প। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড FunTouchOS ইন্টারফেসে চলবে। এতে থাকবে স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর। আবার ফোনটিতে ৩৩ ওয়াড র‌্যাপিড চার্জিং টেকনোলজি ব্যবহার করা হবে।