৪৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সহ Vivo V20 ভারতে আসছে, জেনে নিন দাম

vivo-v20-to-launch-in-india-on-13-october-flipkart-teased

কয়েকসপ্তাহ আগে থাইল্যান্ডে লঞ্চ হয়েছিল Vivo V20। এই ফোনটিকে এবার ভারতে আনা হচ্ছে। ই-কমার্স সাইট Flipkart এর টিজার পেজ থেকে জানা গেছে আগামী ১৩ অক্টোবর ভারতে লঞ্চ হবে ভিভো ভি ২০। যদিও এই ফোনের সাথে থাইল্যান্ডে লঞ্চ হওয়া Vivo V20 Pro কেও ভারতে লঞ্চ করা হবে কিনা তা জানা যায়নি। ভিভো ভি ২০ এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে, ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর,  ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৪,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

Vivo V20 এর ভারতে দাম

ফ্লিপকার্ট তাদের প্রোডাক্ট পেজে ভিভো ভি ২০ এর লঞ্চ ডেট ১৩ অক্টোবর জানালেও, এটি কত দামে ভারতে পাওয়া যাবে তা বলেনি। তবে গ্লোবাল মার্কেটে ফোনটির যে দাম আছে সেই হিসাবে বলা চলে ভারতে ভিভো ভি ২০, ২৫,০০০ টাকার রেঞ্জে আসবে। এই ফোনের সাথে প্রতিদ্বন্দ্বিতা হবে Samsung Galaxy M51 এর। গ্লোবাল মার্কেটে ফোনটি মিডনাইট জাজ এবং সানসেট মেলোডি কালারে লঞ্চ হয়েছে।

Vivo V20 স্পেসিফিকেশন

যদিও ফ্লিপকার্ট এই ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে কিছু জানায়নি। তবে আমরা আশা করতে পারি ফোনটি থাইল্যান্ডে যে ফিচারের সাথে এসেছিল, একই ফিচার সহ ভারতে লঞ্চ হবে। সেই হিসাবে এই ফোনটি ৬.৪৪ ইঞ্চি S-AMOLED ওয়াটার ড্রপ নচ ডিসপ্লের সাথে আসবে। এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড FunTouchOS ১১ ইন্টারফেসে চলবে। আবার এই ফোনে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর। সাথে দেওয়া হতে পারে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

এই ফোনের পিছনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা হল ৬৪ মেগাপিক্সেল। অন্য দুটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ২ মনো ক্যামেরা। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে থাকবে ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসতে পারে। এতে ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জার ২.০ টেকনোলজি সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট।