আসছে বাজেট ফোন Vivo V2044, থাকবে ৩ জিবি র‌্যাম ও হেলিও পি৩৫ প্রসেসর

vivo-v2044-appears-on-geekbench-eec-certifications-with-mediatek-helio-p35-soc.jpg

কিছুদিন আগে শোনা গিয়েছিল, Vivo আগামী মার্চ-এপ্রিলের মধ্যে ১১টি স্মার্টফোন ভারতে আনবে। এরমধ্যে প্রিমিয়াম রেঞ্জে ভিভোএক্স৬০ সিরিজ, এক্স৫০ সিরিজ এবং মিড রেঞ্জে ভিভো ভি২১ সিরিজ অন্তর্ভুক্ত থাকবে। এছাড়াও মনে করা হচ্ছে কোম্পানি বেশ কয়েকটি ওয়াই সিরিজের ফোনও লঞ্চ করবে। এরমধ্যে একটি ফোন হতে পারে Vivo V2044 (মডেল নম্বর)। আজ এই ফোনটি কে Geekbench এবং EEC সার্টিফিকেশন সাইটে দেখা গেছে।

PriceBaba এর রিপোর্ট অনুযায়ী, Vivo V2044 মডেল নম্বরের এই ফোনটি আজ রাশিয়ার EEC সার্টিফিকেশন লাভ করেছে। একে Y সিরিজের ডিভাইস হিসাবে বাজারে আনা হবে বলে রিপোর্টে দাবি করা হয়েছে। কারণ কিছুদিন আগে লঞ্চ হওয়া Vivo Y20 (2021) ফোনের মডেল নম্বরের (V2043) সাথে এই ফোনের মডেল নম্বরের মিল আছে। হয়তো নতুন ফোনটি ভিভো ওয়াই২০ (২০২১) এর আপগ্রেড ভার্সন হবে।

এদিকে গিকবেঞ্চ থেকে জানা গেছে Vivo V2044 ফোনে থাকবে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর। এই ফোনের অপারেটিং সিস্টেম হবে অ্যান্ড্রয়েড ১১। আবার ফোনটিকে ৩ জিবি র‌্যামের সাথে দেখা গেছে। আশা করা যায় লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে।

গিকবেঞ্চে ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ১৩৭ স্কোর এবং মাল্টি কোর টেস্টে ৪৫১ স্কোর করেছে। অনুমান করা হচ্ছে এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৫,০০০ এর কাছাকাছি ব্যাটারি, এইচডি প্লাস ডিসপ্লে, ডুয়েল সিম, ৩.৫মিমি হেডফোন জ্যাক ও মাইক্রোএসডি কার্ড স্লট থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন