5G সাপোর্টের সাথে আসবে Vivo V2048A, থাকবে ৮ জিবি র‌্যাম

vivo-v2048a-spotted-on-geekbench-with-8gb-ram-and-dimensity-820-chipset

কয়েকদিন আগেই V2037 মডেল নম্বরের একটি Vivo স্মার্র্টফোনকে বেঞ্চমার্ক সাইট Geekbench এ দেখা গিয়েছিল। এবার কোম্পানির V2048A মডেল নম্বরের আরেকটি ফোনকে গিকবেঞ্চে স্পট করা হল। যদিও দুটি ফোনের নাম বা এরা কবে লঞ্চ হবে তা স্পষ্ট নয়। তবে ফোন দুটির প্রসেসর, র‌্যাম ও অপারেটিং সিস্টেম সম্পর্কে জানা গেছে। এরমধ্যে Vivo V2048A একটি 5G ফোন হবে, আবার 4G কানেক্টিভিটির সাথে আসবে Vivo V2037।

গিকবেঞ্চ অনুযায়ী, ভিভো ভি২০৩৭ ফোনে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর থাকবে। এছাড়াও এই ফোনে থাকবে ৮ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম। গিকবেঞ্চে ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ১,৮২৩ এবং মাল্টি কোর টেস্টে ৫,৪৬৬ স্কোর করেছে। স্বাভাবিক ভাবেই বোঝা যাচ্ছে এটি একটি মিড রেঞ্জ ফোন হবে।

আবার ভিভো ভি২০৪৮এ কে গিকবেঞ্চে মিডিয়াটেক প্রসেসর সহ দেখা গেছে, যার মডেল নম্বর MT6875। জানিয়ে রাখি এই মডেল নম্বরটি আসলে ডাইমেনসিটি ৮২০ প্রসেসরের জন্য ব্যবহার করা হয়। সেক্ষত্রে বলতে দ্বিধা নেই ভিভোর এই ফোনে 5G নেটওর্য়াক সাপোর্ট করবে। এই প্রসেসরের ব্যবহার এর আগে আমরা রেডমি ১০এক্স ফোনে দেখেছিলাম।

অন্যদিকে প্রসেসর ছাড়াও Vivo V2048A ফোনে ৮ জিবি র‌্যাম থাকবে বলে জানা গেছে। আবার এটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম সহ আসবে। এই ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ৬৫২ এবং মাল্টি কোর টেস্টে ২৫২৫ স্কোর করেছে।