১২ জিবি র‌্যামের সাথে আসছে iQOO Neo 5, থাকবে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর

vivo-v2055a-listed-on-google-play-console-may-come-iqoo-neo-5

গত সপ্তাহে জানা গিয়েছিল ভিভো-র সাব ব্র্যান্ড আইকো তাদের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন হিসাবে iQOO 9 এর ওপর কাজ শুরু করেছে। এই ফোনে ৪,৪০০ এমএএইচ ব্যাটারি থাকবে। তবে এর পাশাপাশি কোম্পানি কিছুটা সস্তায় iQOO Neo 5 নামেও একটি ফোন লঞ্চ করতে পারে। আসলে V2055A মডেল নম্বরের একটি ফোনকে সম্প্রতি গুগল প্লে কনসোল (Google Play Console)-এ দেখা গেছে। এই ফোনটি আইকো নিও ৫ নামে বাজারে আসতে পারে।

প্রসঙ্গত গতবছর এপ্রিলে iQOO Neo 3 লঞ্চ হয়েছিল। এই ফোনেরই আপগ্রেড ভ্যারিয়েন্ট হিসাবে লঞ্চ হবে iQOO Neo 5। গুগল প্লে কনসোল থেকে জানা গেছে Vivo V2055A মডেল নম্বরের এই ফোনে ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকবে, যার রেজোলিউশন হবে ২৪০০×১০৮০ পিক্সেল। আবার এতে Qualcomm SM8250-AC প্রসেসর থাকবে, যেটি আসলে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ নামে পরিচিত। এছাড়া ফোনটি ১২ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে। ফোনটির অপারেটিং সিস্টেম হবে অ্যান্ড্রয়েড ১১।

এদিকে চীনের উইবো তে Bad Review নামের একজন টিপ্সটার আজ সকালে iQOO Neo 5 ফোনের ছবি সহ স্পেসিফিকেশন ফাঁস করেন। ছবিতে দেখা গেছে এই ফোনটি ৩.২ গিগাহার্টজ ক্লক স্পিড যুক্ত স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর সহ আসবে। আবার এতে থাকবে অ্যামোলেড ডিসপ্লে, যার পিক্সেল রেজোলিউশন হবে ২৪০০×১০৮০ এবং রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। যেহেতু এই ফোনের প্রসেসর ও ডিসপ্লে রেজোলিউশনের সাথে Vivo V2055A মডেল নম্বরের ফোনের স্পেসিফিকেশনের মিল আছে, তাই মনে করা হচ্ছে এই দুটি ফোনই একই।

ছবি ক্রেডিট -Bad Review/weibo

টিপ্সটারের ছবি থেকে আরও জানা গেছে, আইকো নিও ৫ ফোনে ৮ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম থাকবে। এছাড়াও থাকবে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। তিনি আরও বলেছেন, ফোনটি ২৫৬ জিবি স্টোরেজ ও ৮৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ আসতে পারে। এর দাম রাখা হতে পারে ৩২৯৮ ইউয়ান (প্রায় ৩৭,১০০ টাকা)।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন