Vivo V2069A ও V2066A শক্তিশালী ব্যাটারি ও বড় ডিসপ্লে সহ আসছে

vivo-v2066a-and-v2069a-spotted-on-tenaa-certification-site-with-image-specifications-tipped

Vivo আগামী ২৭ এপ্রিল লঞ্চ করতে চলেছে V21 সিরিজ। তবে এছাড়াও কোম্পানিটি আরও কয়েকটি ফোনের ওপর কাজ করছে। সম্প্রতি চীনের TENAA অথোরিটি Vivo-র আপকামিং দুটি স্মার্টফোনকে ছাড়পত্র দিয়েছে। TENAA-র ডেটাবেসে V2069A ও V2066A মডেল নম্বর সহ দুটি ডিভাইস লিস্টেড হয়েছে। চূড়ান্ত প্রোডাক্ট নামের বিষয়ে যদিও কিছু জানা যায়নি। কিন্ত TENAA থেকে স্মার্টফোন দুটির ছবি এবং স্পেসিফিকেশন সামনে এসেছে।

TENAA সার্টিফিকেশন সাইট অনুযায়ী, V2069A মডেল নম্বরের ভিভো স্মার্টফোনে টিয়ারড্রপ নচ সহ ৬.৫২ ইঞ্চি ফুল-এইচডি ডিসপ্লে থাকবে। ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে ডুয়াল ক্যামেরা সেটআপ দেখা গিয়েছে। যেগুলি হল ৬৪ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল৷ ফোনের সামনে সেলফি ক্যামেরার রেজোলিউশন ৮ মেগাপিক্সেল। হ্যান্ডসেটে ব্যবহৃত প্রসেসরের বিষয়ে জানা যায়নি। তবে এর ক্লক স্পিড ২.২ গিগাহার্টজ বলে উল্লেখ করা হয়েছে। ফোনের ওজন ১৮৮.৫ গ্রাম ও আকৃতি ১৬৩.৯৫x৭৩.৫০x৮.৫ মিমি হবে।

অন্যদিকে, Vivo V2066A হল 4G স্মার্টফোন এবং এতে ৬.৫১ ইঞ্চি এইচডি+ এলসিডি ডিসপ্লে থাকবে। ফোনটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সহ আসবে। ফোনের ওজন ১৯১.৪ গ্রাম ও আকৃতি ১৬৪.৫১x৭৬.৩২x৮.৪১মিমি। এতে ২॰০ গিগাহার্টজ প্রসেসর থাকবে।

দুটি ফোনেরই বেশ কিছু কমন ফিচার রয়েছে। যেমন এগুলি ৪ জিবি / ৬ জিবি / ৮ জিবি র‌্যাম, ৪,৯১০ এমএএইচ ব্যাটারি সহ লঞ্চ হবে। উল্লেখ্য 3C সার্টিফিকেশনের সৌজন্যে হ্যান্ডসেট দুটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ আসার কথা জানা গিয়েছিল। V2069A ও V2066A, ভিভোর ঘরেলু মার্কেটে ভিভো না আইকো ব্র্যান্ড নামের সাথে লঞ্চ হবে, সেটাই এখন দেখার বিষয়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন