Vivo V21 4G এর লঞ্চ আসন্ন, পেল গুরুত্বপূর্ণ সার্টিফিকেশন

vivo-v21-4g-spotted-indonesian-telecom-tkdn-certification-launch-imminent

ভিভো আগামী ২৭ এপ্রিল তাদের ভি২১ সিরিজের দুটি ফোন- Vivo V21 5G ও Vivo V21e মালয়েশিতে লঞ্চ করবে বলে ঘোষণা করেছে। আবার একই দিনে ফোনগুলি ভারতেও পা রাখবে বলে জল্পনা চলছে। যদিও ভিভো এ বিষয়ে বিশেষ কিছু জানায়নি। তবে ভিভো ইন্ডিয়ার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে ভিভো ভি২১ ৫জি এর টিজার সম্প্রতি শেয়ার করা হয়েছে, যা ইঙ্গিত দিচ্ছে যে, খুব শীঘ্রই ফোনটি ভারতেও লঞ্চ হয়ে যাবে। ভিভো ভি২১ স্মার্টফোনের ৫জি ভ্যারিয়েন্ট কয়েক দিন আগে ইন্দোনেশিয়ান টেলিকম-র সার্টিফিকেশন পেয়েছিল। এখন নতুন রিপোর্ট বলছে, ভিভো ভি২১-এর ৪জি ভ্যারিয়েন্টও ইন্দোনেশিয়ান টেলিকম ও TKDN-এর প্রয়োজনীয় ছাড়পত্র লাভ করেছে।

ইন্দোনেশিয়ান টেলিকম ও TKDN সার্টিফিকেশন সাইটের ডেটাবেসে V2108 মডেল নম্বর সহ ভিভো ভি২১ ৪জি কে খুঁজে পাওয়া গেছে৷ লিস্টিং বলছে, এতে ৪জি সাপোর্ট থাকবে। ভিভো ভি২১-এর ৪জি ভার্সনের স্পেসিফিকেশন এখনও জানা যায়নি, তবে গিকবেঞ্চের সৌজন্যে ৫জি ভার্সনের স্পেসিফিকেশনের বিষয়ে আমরা জানতে পেরেছি। V2050 মডেল নম্বর সহ ভিভো ভি২১ ৫জি পূর্বে গিকবেঞ্চে লিস্টেড হয়েছিল। উল্লেখ্য, একই মডেল  নম্বর সহ ফোনটি আবার বিআইএস-এর সার্টিফিকেশন পেয়েছে।

গিকবেঞ্চ অনুসারে, ভিভো ভি২১ ৫জি-তে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ ইউ প্রসেসর, ৮ জিবি র‌্যাম, এবং অ্যান্ড্রয়েড ১১ আউট অফ দ্য বক্স থাকবে। আবার রিপোর্ট অনুযায়ী, ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা সহ আসবে। এর প্রাইমারি ক্যামেরা হবে এফ/১.৭ অ্যাপারচার ও অপটিক্যাল ইমেজ স্টাবিলিজেশন সহ ৬৪ মেগাপিক্সেল। বাকি দুটি ক্যামেরা হবে ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। চার্জিংয়ের জন্য এই ফোনে ইউএসবি টাইপ সি পোর্ট থাকবে।

ভিভো ভি২১ ৫জি ৩.৫ মিমি অডিও জ্যাক ছাড়াই লঞ্চ হতে পারে বলে জল্পনা চলছে। যদিও এরকম দাবির সত্যতা নিশ্চিত করা যায়নি। ভারতে Vivo V21 5G ২৫,০০০ টাকার রেঞ্জে আসতে পারে। ২৭ এপ্রিল নাকি ভিভো অন্য কোনো তারিখে ভারতে ফোনটি লঞ্চ করতে চাইছে, সেটাই এখন দেখার।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন