Vivo V21 4G এর লঞ্চ আসন্ন, পেল গুরুত্বপূর্ণ সার্টিফিকেশন

vivo-v21-4g-spotted-nbtc-certification

ভিভো আগামীকাল থাইল্যান্ডে তাদের ভি সিরিজের নতুন দুটি ফোন Vivo V21 5G ও Vivo V21e লঞ্চ করবে। এরমধ্যে ভি২১ ৫জি ফোনটি ২৯ এপ্রিল ভারতেও পা রাখবে। তবে ৫জি মডেল বাজারে আসার আগেই ভিভো ভি২১ এর ৪জি মডেল কে সার্টিফিকেশন সাইটে দেখা গেল। কয়েকদিন আগেই একে ইন্দোনেশিয়ান টেলিকম ওয়েবসাইট ও TKDN সার্টিফিকেশন সাইটে অন্তর্ভুক্ত করা হয়। এবার অন্য একটি মডেল নম্বর সহ Vivo V21 4G থাইল্যান্ডের NBTC সার্টিফিকেশন লাভ করল।

Vivo-V21-4G-V2066-NBTC

অর্থাৎ বলতে দ্বিধা নেই, ভিভো তাদের ভি২১ ফোনের সস্তা মডেল লঞ্চ করার পরিকল্পনা নিয়েছে। থাইল্যান্ডের সার্টিফিকেশন সাইটে এই ফোনকে V2066 মডেল নম্বর সহ খুঁজে পাওয়া গেছে। ফোনটি LTE কানেক্টিভিটি সহ আসবে বলে এখান থেকে জানা গেছে।

এর আগে Vivo V21 4G কে ইন্দোনেশিয়ান টেলিকম ও TKDN সার্টিফিকেশন সাইটের ডেটাবেসে V2108 মডেল নম্বর দেখা গিয়েছিল। একই ফোনের দুটি মডেল নম্বর থাকার অর্থ, এটির বেশ কয়েকটি ভ্যারিয়েন্ট থাকবে। যদিও ফোনটির স্পেসিফিকেশন আমরা কোন সার্টিফিকেশন সাইট থেকেই জানতে পারিনি।

এদিকে Vivo V21 5G এর কথা বললে, এতে মিডিয়াটেক ডায়মেনসিটি ৮০০ইউ প্রসেসর ব্যবহার করা হবে। আবার ফোনের পিছনে থাকবে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল /১.৭ অ্যাপারচার ও অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন সহ ৬৪ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। 

ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ফানটাচ ওএস ১১ কাস্টম স্কিনে চলবে। চার্জিংয়ের জন্য এতে থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনটির ডিসপ্লে ডিজাইন হবে ওয়াটার ড্রপ নচ। ভারতে ভিভো ভি২১ ৫জি ২৫,০০০ টাকার রেঞ্জে আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন