Vivo V21 5G দুর্ধর্ষ ফিচার সহ ভারতে আসা সময়ের অপেক্ষা, সামনে এল টিজার

Vivo V21 5G confirmed for India specifications leaked before launch

Vivo V21 সিরিজ আগামী ২৭ এপ্রিল মালয়েশিয়ায় লঞ্চ হবে। জল্পনা চলছিল ওইদিন ফোনটি ভারতেও আসবে। যদিও কোম্পানি তরফ এই বিষয়ে কোন কিছু জানানো হয়নি। তবে আজ ভিভো ইন্ডিয়া টুইটার অ্যাকাউন্ট থেকে ভিভো ভি২১ ৫জি এর টিজার প্রকাশ করা হয়েছে। ফলে আর বলার অপেক্ষা রাখে না, এই ফোনটি শীঘ্রই ভারতে লঞ্চ হবে।

যদিও টিজারে Vivo V21 5G এর লঞ্চ ডেট উল্লেখ ছিল না। তবে জানানো হয়েছে, ফোনটি ৪৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সহ আসবে। এর সাথে নাইট সেলফি ও OIS ফিচার থাকবে

আজ সকালেই টিপস্টার সুধাংশু জানিয়েছিলেন, ভিভো ভি২১ ৫জি ফোনে মিডিয়াটেক ডায়মেনসিটি ৮০০ইউ প্রসেসর ব্যবহার করা হবে। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ফানটাচ ওএস ১১ কাস্টম স্কিনে চলবে। ডুয়েল সিমের এই ফোনে পাওয়া যাবে মেমোরি ফিউশন ফিচার, যা প্রয়োজনে ইন্টারনাল স্টোরেজ থেকে ৩ জিবি র‌্যাম অতিরিক্ত ব্যবহার করতে পারবে। 

আবার Vivo V21 5G ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা সহ আসবে। এর প্রাইমারি ক্যামেরা হবে এফ/১.৭ অ্যাপারচার ও অপটিক্যাল ইমেজ স্টাবিলিজেশন সহ ৬৪ মেগাপিক্সেল। বাকি দুটি ক্যামেরা হবে ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। চার্জিংয়ের জন্য এই ফোনে ইউএসবি টাইপ সি পোর্ট থাকবে। ফোনটির ডিসপ্লে ডিজাইন হবে ওয়াটার ড্রপ নচ। ভারতে ভিভো ভি২১ ৫জি ২৫,০০০ টাকার রেঞ্জে আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন