Vivo V21 5G ফোনের লঞ্চ আসন্ন, থাকবে স্ন্যাপড্রাগন প্রসেসর

vivo-v21-5g-gets-indonesian-telecom-certifications-launch-imminent

গত বছরের শেষ দিকে Vivo-র V20 স্মার্টফোন সিরিজ লঞ্চ হওয়ার পর থেকেই, এটির উত্তরসূরি V21 সিরিজকে নিয়ে ব্যাপক জল্পনা চলছে। আগামী দুই-তিন মাসের মধ্যে ব্র্যান্ডের এই নতুন সিরিজের ফোনগুলি বাজারে আসবে, এমন কথাও ইতিমধ্যে বারবার শোনা গিয়েছে। যদিও জনপ্রিয় চীনা স্মার্টফোন নির্মাতাটি এখনো পর্যন্ত তার Vivo V21 সিরিজের লঞ্চের দিনক্ষণ ঘোষণা করেনি, তবে 91Mobiles-থেকে জানানো হয়েছে এই সিরিজের লঞ্চ আসন্ন। পাবলিকেশনটির আরও দাবি Vivo V21 সিরিজের ফোনগুলি স্ন্যাপড্রাগন ৭ সিরিজের প্রসেসরসহ বাজারে আসবে।

এই প্রসঙ্গে জানিয়ে রাখি, উক্ত V21 সিরিজের অন্তর্গত Vivo V21 5G স্মার্টফোনটিকে ইতিমধ্যেই V2050 মডেল নম্বরসহ ইন্দোনেশিয়ার টেলিকম সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত অবস্থায় দেখা গেছে। ফলে, সংস্থাটি আনুষ্ঠানিকভাবে হ্যান্ডসেটগুলির সম্পর্কে কোনো তথ্য প্রকাশ না করলেও, নতুন Vivo স্মার্টফোনে যে 5G কানেক্টিভিটি থাকবে তা নিশ্চিত।

তবে এছাড়া V21 5G স্মার্টফোনটি বা Vivo V21 সিরিজের অন্যান্য মডেলগুলির স্পেসিফিকেশন সম্পর্কে তেমন কোনো তথ্য পাওয়া যায়নি। ফলে এগুলির ডিসপ্লে, ক্যামেরা কনফিগারেশন, চিপসেট ইত্যাদি তথ্য এখনো অজানা। তবে গত নভেম্বরের রিপোর্ট অনুযায়ী, Vivo, তার পরবর্তী সিরিজে Vivo V21, Vivo V21 SE এবং Vivo V21 Pro নামে তিনটি ফোন লঞ্চ করতে পারে যাতে আপগ্রেডেড ক্যামেরা মডিউল থাকবে।

এদিকে, জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা দাবি করেছেন যে V21 সিরিজের SE মডেলটির প্রায় লঞ্চ ঘনিয়ে এসেছে। এই ফোনটি Vivo-র ঘরোয়া বাজার তথা চিনে লঞ্চ হওয়া iQOO U3-এর রিব্র্যান্ডেড ভার্সন হতে পারে বলেই তাঁর অভিমত। সেক্ষেত্রে বলে রাখি, এই অনুমান সত্যি হলে Vivo V21 SE-তে ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস টিয়ারড্রপ আইপিএস নচ ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়েল ক্যামেরা সেটআপ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ইত্যাদি বিশেষত্ব উপলব্ধ হবে যা আগে iQOO U3 ফোনটিতে পরিলক্ষিত হয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন