Vivo V21 5G আজ ৪৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সহ ভারতে লঞ্চ হচ্ছে, জানুন দাম

Vivo v21 5g India launch today how to watch Livestream expected price specifications

Vivo V21 5G আজ ভারতে লঞ্চ হতে চলেছে। একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে ফোনটিকে এদেশে আনা হবে। কয়েকদিন আগেই মালয়েশিয়ায় সর্বপ্রথম ভিভো ভি২১ ৫জি এর ওপর থেকে পর্দা সরানো হয়। আশা করা যায় যে ফোনটি এদেশেও একই স্পেসিফিকেশন সহ আসবে। কোম্পানির তরফে জানানো হয়েছে, Vivo V21 5G হবে বিশ্বের প্রথম OIS সাপোর্ট যুক্ত ৪৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ফোন। আবার এটি ‘স্লিমেস্ট’ স্মার্টফোন হবে।

Vivo V21 5G কখন ভারতে আসছে

আগেই বলেছি ভিভো ভি২১ ৫জি লঞ্চ করার জন্য কোম্পানি একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করেছে। এই ইভেন্ট দুপুর ১২ টা থেকে শুরু হবে। ভিভো ইন্ডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে ইভেন্টটি দেখা যাবে। এছাড়াও আমাদের ওয়েবসাইটে এম্বেডেড লিংক থেকেও ইভেন্টটি সরাসরি দেখতে পারবেন।

Vivo V21 5G এর দাম (সম্ভাব্য) ও স্পেসিফিকেশন

ভিভো এখনও ভারতে এই ফোনের দামের বিষয়ে কিছু জানায়নি। তবে মালয়েশিয়ায় ফোনটির দাম রাখা হয়েছে ১,৫৯৯ আরএমবি, যা প্রায় ২৯,০০০ টাকার সমান। এদিকে টিপস্টাররা জানিয়েছেন, ভারতে ফোনটি ২৫,০০০ টাকার রেঞ্জে আসবে।

Vivo V21 5G ফোনে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে আছে। ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর সহ চলবে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪০০০ এমএএইচ ব্যাটারি। অপারেটিং সিস্টেম হিসেবে এতে আছে অ্যান্ড্রয়েড ১১ নির্ভর ফানটাচওএস ইন্টারফেস।

সিকিউরিটির জন্য এই ফোনটি এসেছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ। ক্যামেরার কথা বললে, ভিভো ভি২১ ৫জি ফোনের সামনে রয়েছে OIS সাপোর্ট সহ ৪৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আবার পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৭৯ অ্যাপারচার ও OIS সাপোর্ট সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + এফ/২.২ অ্যাপারচারযুক্ত ৮ মেগাপিক্সেল ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন