Vivo V21 5G ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও দুর্ধর্ষ ফিচারসহ ভারতে লঞ্চ হল

Vivo V21 5G launched in India with 44mp selfie camera slimmest design price specifications pre order

Vivo V21 5G প্রত্যাশামতো আজ ভারতে লঞ্চ হল। একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে ফোনটিকে এদেশে আনা হয়েছে, যে ইভেন্টে ভুবন বাম, মুম্বাইকর নিখিল-র মত ইউটিউবাররা হাজির ছিলেন। ভিভো ভি২১ ৫জি ফোনে আছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর। আবার বিশ্বের প্রথম OIS সার্পোটযুক্ত ৪৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সহ ফোনটি এসেছে। এছাড়াও এতে পাওয়া যাবে ভার্চুয়াল র‌্যাম ফিচার, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ট্রিপল রিয়ার ক্যামেরা। জানিয়ে রাখি কয়েকদিন আগেই Vivo V21 5G মালয়েশিয়ায় Vivo V21 ও Vivo V21e এর সাথে লঞ্চ হয়েছিল।

Vivo V21 5G এর দাম

ভারতে ভিভো ভি২১ ৫জি এর দাম শুরু হয়েছে ২৯,৯৯০ টাকা থেকে। এটি এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের মূল্য। আবার ফোনটির ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনতে ৩২,৯৯০ টাকা ব্যয় করতে হবে। ফোনটি সানসেট ডেজেল ও ডাস্ক ব্লু কালারে পাওয়া যাবে।

আজ থেকেই ই-কমার্স সাইট Flipkart ও কোম্পানির নিজস্ব অনলাইন ই-স্টোর থেকে Vivo V21 5G ফোনটি প্রি অর্ডার করা যাবে। ক্রেতারা HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে প্রিপেড পেমেন্ট করলে বা ডেবিট কার্ডের মাধ্যমে ইএমআই ট্রানজাকশনে ২,০০০ টাকা ছাড় পাবেন।

Vivo V21 5G এর স্পেসিফিকেশন

ভিভো ভি২১ ৫জি ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ফানটাচওএস ১১.১ কাস্টম ওএস। এতে আছে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) E3 AMOLED ডিসপ্ল। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্টজ, টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্টজ। এই ফোনে ব্যবহার করা হয়েছে ২.৪ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর। সাথে আছে ARM Mali G-57 MC3 জিপিইউ। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ আরও বাড়ানো যাবে। ফোনটি ভার্চুয়াল র‌্যাম ফিচারের সাথে এসেছে, যা স্টোরেজ কে ৩ জিবি পর্যন্ত র‌্যামে পরিণত করে।

ফটোগ্রাফির জন্য Vivo V21 5G ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭৯ অ্যাপারচার ও OIS সাপোর্ট সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর , এফ/২.২ অ্যাপারচারযুক্ত ৮ মেগাপিক্সেল ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। এই ক্যামেরায় আই অটোফোকাস, মোশন অটোফোকাস, বডি অটোফোকাসের মত ফিচার রয়েছে। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনের সামনে পাওয়া যাবে OIS সাপোর্ট সহ ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা (এফ/২.০)। ফ্রন্ট ক্যামেরাতে ডুয়াল সেলফি স্পটলাইট নামে ফিচার রয়েছে যার কাজ হল এলইডি ফ্ল্যাশ ও স্ক্রিনের সফ্ট লাইট ব্যবহার করে অন্ধকারেও উজ্জ্বল ছবি সরবরাহ করা।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট আছে ৪০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটির অন্যান্য ফিচার এর মধ্যে রয়েছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ইউএসবি টাইপ সি পোর্ট, ব্লুটুথ, ওয়াই-ফাই। ফোনটির ওজন মাত্র ১৭৬ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন