Vivo V21 5G আরও একটি দেশে লঞ্চ হল, পাওয়া যাবে ২ বছরের ওয়ারেন্টি

vivo-v21-5g-launched-in-uk-with-44mp-front-camera-check-price-specifications
Vivo V21 5G লঞ্চ হল

মালয়েশিয়া ও ভারতের পর Vivo V21 5G এবার ব্রিটেনে লঞ্চ হল। এদেশেও ফোনটি ৪৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং ও ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর সহ লঞ্চ হয়েছে। তবে ব্রিটেনে ভিভো ভি২১ ৫জি এর সাথে দু’বছর ওয়ারেন্টি পাওয়া যাবে। আসুন ভারত ও ব্রিটেনে ফোনটির দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Vivo V21 5G এর দাম

প্রথমেই বলি ব্রিটেনে ভিভো ভি২১ ৫জি এর দাম ৩৩৮ পাউন্ড, যা প্রায় ৩৫,০০০ টাকার সমান। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। ভারতে এই ভ্যারিয়েন্টের দাম ২৮,৯৯০ টাকা। ফোনটি সানসেট ডেজেল ও ডাস্ক ব্লু কালারে পাওয়া যাবে।

Vivo V21 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ভি২১ ৫জি ফোনে আছে ৬.৪৪ ইঞ্চি ডিউ ড্রপ নচ ডিসপ্লে। এতে AMOLED প্যানেল, ফুল এইচডি প্লাস রেজোলিউশন ও ৯০ হার্টজ রিফ্রেশ রেট পাওয়া যাবে। সিকিউরিটির জন্য এই ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

Vivo V21 5G ফোনের মূল আকর্ষণ এর ক্যামেরা। এই ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭৯ অ্যাপারচার ও OIS সাপোর্ট সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর , এফ/২.২ অ্যাপারচারযুক্ত ৮ মেগাপিক্সেল ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য Vivo V21 5G ফোনের সামনে পাওয়া যাবে OIS সাপোর্ট সহ ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা (এফ/২.০)। 

ফাস্ট পারফরম্যান্সের জন্য Vivo V21 5G ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডায়মেনসিটি ৮০০ইউ প্রসেসর। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট  করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology