Vivo V21 5G আকর্ষণীয় Neon Spark কালারে লঞ্চ হল, দাম ও ফিচার জেনে নিন

ভিভো ভি২১ ৫জি নিওন স্পার্ক কালার ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৯,৯৯০ টাকা

vivo-v21-5g-neon-spark-launched-price-in-india-rs-29990-sale-date-specifications

Vivo V21 5G আজ ভারতে Neon Spark (নিওন স্পার্ক) কালারে লঞ্চ হল। গত কয়েকদিন ধরে এই নতুন কালার ভ্যারিয়েন্টটি কোম্পানির তরফে টিজ করা হচ্ছিল। নতুন কালারে এলেও ফোনটির দাম ও স্পেসিফিকেশন একই রাখা হয়েছে। উল্লেখ্য Vivo V21 5G গত এপ্রিলে সানসেট ড্যাজেল, আর্কটিক হোয়াইট, এবং ডাস্ক ব্লু কালারের সাথে ভারতে পা রেখেছিল। Vivo V21 5G ফোনে রয়েছে অ্যামোলেড ডিসপ্লে, ডায়মেনসিটি ৮০০ইউ প্রসেসর ও OIS সাপোর্ট সহ ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ।

Vivo V21 5G Neon Spark কালার ভ্যারিয়েন্টের দাম

ভারতে ভিভো ভি২১ ৫জি নিওন স্পার্ক কালার ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৯,৯৯০ টাকা। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। ১৭ তারিখ থেকে শুরু হতে চলা Flipkart Big Diwali Sale-এ ফোনটি পাওয়া যাবে। এছাড়া ভিভো ভি২১ ৫জি নিওন স্পার্ক কালার ভ্যারিয়েন্ট আপনি সংস্থার নিজস্ব ই-স্টোর থেকেও কিনতে পারবেন।

লঞ্চ অফার হিসেবে, নির্দিষ্ট কয়েকটি ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ডে ১০ শতাংশ ছাড় দেওয়া হবে। আবার Bajaj Finserv কার্ড ব্যবহার করে প্রিপেড পেমেন্ট করলে ১,০০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। ফোনটি নো কস্ট ইএমআই অপশনে কেনা যাবে। এছাড়া ওয়ান টাইম স্ক্রিন রিপ্লেসমেন্টের সুবিধা মিলবে।

Vivo V21 5G Neon Spark স্পেসিফিকেশন

আগেই বলেছি ভিভো ভি২১ ৫জি নিওন স্পার্ক অন্যান্য কালার ভ্যারিয়েন্টের মতো একই স্পেসিফিকেশন সহ এসেছে। এই ফোনে আছে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০৪ x ১০৮০ পিক্সেল) ই৩ অ্যামোলেড ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এই ফোনে ব্যবহার করা হয়েছে আর্ম মালি জি৫৭ এমসি৩ জিপিইউ সহ অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Vivo V21 5G ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। যেখানে প্রাইমারি ক্যামেরা হিসেবে রয়েছে এফ/১.৭৯ অ্যাপারচার ও OIS সাপোর্ট সহ ৬৪ মেগাপিক্সেল সেন্সর। অন্য দুটি ক্যামেরা হল এফ/২.২ অ্যাপারচারযুক্ত ৮ মেগাপিক্সেল ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনের সামনে পাওয়া যাবে OIS সাপোর্ট সহ ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা (এফ/২.০)।

সিকিউরিটির জন্য এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। আবার Vivo V21 5G ফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ফানটাচওএস ১১.১ কাস্টম স্কিনে রান করবে। এই ফোনের ওজন ১৭৭ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.