Vivo V21 5G আজ আকর্ষণীয় অফারের সাথে কেনার দারুন সুযোগ

vivo-v21-5g-sale-in-india-today-starts-via-flipkart-price-offers-specifications

Vivo V21 5G এপ্রিলের শেষে ভারতে লঞ্চ হয়েছিল। এতদিন ইচ্ছুক ক্রেতারা ফোনটি প্রি অর্ডার করতে পারছিলেন। তবে আজ থেকে ভারতে ভিভো ভি২১ ৫জি এর সেল শুরু হচ্ছে। লঞ্চ অফার হিসাবে এই ফোনের ওপর আকর্ষণীয় অফার পাওয়া যাবে। তাই আপনি যদি কোনো নতুন 5G ফোন খুঁজে থাকেন তাহলে Vivo V21 5G আজ কিনতেই পারেন। এই ফোনে পাবেন OIS সার্পোটযুক্ত ৪৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, যা বিশ্বের প্রথম। আবার এটি ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর সহ এসেছে।

Vivo V21 5G এর‌ সেল, দাম ও অফার

আজ থেকে ভিভো ভি২১ ৫জি ফোনটি ই-কমার্স সাইট Flipkart ও Vivo ই-স্টোরের মাধ্যমে কেনা যাবে। এছাড়া অফলাইন রিটেল স্টোর থেকেও ফোনটির সেল শুরু হবে।

Vivo V21 5G দুটি স্টোরেজ সহ পাওয়া যাবে- ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ২৯,৯৯০ টাকা ও ৩২,৯৯০ টাকা। ফোনটি আর্কটিক হোয়াইট, সানসেট ডেজেল ও ডাস্ক ব্লু কালারে পাওয়া যাবে।

লঞ্চ অফারের কথা বললে, ফ্লিপকার্টে এই ফোনের ওপর ২,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। এই সুবিধা HDFC ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডধারীরা পাবেন।

Vivo V21 5G এর স্পেসিফিকেশন

ভিভো ভি২১ ৫জি ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) E3 AMOLED ডিসপ্ল। সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনের সামনে পাওয়া যাবে আই অটোফোকাস ও OIS সাপোর্ট সহ ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা (এফ/২.০)। আবার ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭৯ অ্যাপারচার ও OIS সাপোর্ট সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচারযুক্ত ৮ মেগাপিক্সেল ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা।

Vivo V21 5G ফোনে ব্যবহার করা হয়েছে ২.৪ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর। সাথে আছে ARM Mali G-57 MC3 জিপিইউ। ফোনটি ভার্চুয়াল র‌্যাম ফিচারের সাথে এসেছে, যা স্টোরেজ কে ৩ জিবি পর্যন্ত র‌্যামে পরিণত করে। সিকিউরিটির জন্য ফোনে পাওয়া যাবে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার এই ফোনটি ৪০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology