Vivo V21 5G ভি সিরিজের প্রথম ভার্চুয়াল র‌্যাম ফিচারের ফোন হবে, লঞ্চের আগে ফাঁস সমস্ত ফিচার

Vivo V21 5G specifications leaked mediatek dimensity 800u soc triple rear camera virtual ram

Vivo তাদের ভি সিরিজের নতুন স্মার্টফোন লঞ্চের তোড়জোড় শুরু করেছে। আগামী ২৭ এপ্রিল ভারতে এই সিরিজের Vivo V21 5G ফোনটি লঞ্চ হতে পারে। ইতিমধ্যেই এই ফোনটি ভারতের BIS সার্টিফিকেশন লাভ করেছে। এছাড়াও বিভিন্ন সার্টিফিকেশন সাইট থেকে ভিভো ভি২১ ৫জি এর মুখ্য স্পেসিফিকেশন সামনে এসেছে। তবে লঞ্চের আগে টিপস্টারের সৌজন্যে Vivo V21 5G এর প্রায় সমস্ত ফিচার ফাঁস হল।

টিপস্টার সুধাংশু দাবি করেছেন, ভিভো ভি২১ ৫জি ফোনটি ওয়াটার ড্রপ নচ ডিসপ্লের সাথে আসবে। এতে ফুল এইচডি প্লাস রেজোলিউশন সহ AMOLED প্যানেল থাকতে পারে। আবার ফোনটি অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর সহ আসবে। Vivo V21 5G হবে প্রথম ভি সিরিজের ফোন, যেখানে ভার্চুয়াল র‌্যাম ফিচার থাকবে।

এই ফিচার আমরা সর্বপ্রথম Vivo X60 সিরিজে ব্যবহার দেখেছিলাম। এই ফিচারের মাধ্যমে ফোন প্রয়োজনে ইন্টারনাল স্টোরেজ থেকে ৩ জিবি র‌্যাম অতিরিক্ত ব্যবহার করতে পারবে। টিপস্টার আরও জানিয়েছেন, ভিভো ভি২১ ৫জি ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। এর প্রাইমারি ক্যামেরা হবে এফ/১.৭ অ্যাপারচার ও অপটিক্যাল ইমেজ স্টাবিলিজেশন সহ ৬৪ মেগাপিক্সেল। বাকি দুটি ক্যামেরা হবে ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

আমার সেলফি ও ভিডিও কলের জন্য Vivo V21 5G ফোনের সামনে থাকবে ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ক্যামেরার সাথে OIS ও আই অটো ফোকাস সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এই ফোনে ইউএসবি টাইপ সি পোর্ট থাকবে। ফোনটি তিনটি কালারে আসতে পারে – ব্ল্যাক, ব্লু ও হোয়াইট/সিলভার। এর পিছনে ম্যাট গ্লাস ডিজাইন দেখা যাবে। ভারতে ভিভো ভি২১ ৫জি এর মূল্য রাখা হবে ২৫,০০০ টাকার মধ্যে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন